Subhashree Ganguly Baby Name: ইউভানের বোন ‘ইয়ালিনী’, রাজ-শুভশ্রীর মেয়ের নামের অর্থ কী?

Subhashree Ganguly-Raj Chakraborty: চলতি বছরের জুন মাসেই দ্বিতীয় সন্তান আসার খবর শেয়ার করেছিলেন তারকা দম্পতি। তারকা দম্পতি ছেলে ইউভানের সঙ্গে একটি ছবি শেয়ার করে জানান যে দাদা হিসাবে ইউভানের প্রমোশন হতে চলেছে। বৃহস্পতিবার দাদা হল ইউভান। তার ছোট বোনের নাম ইয়ালিনী, জানালেন রাজ ও শুভশ্রী।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Nov 30, 2023, 06:54 PM IST
Subhashree Ganguly Baby Name: ইউভানের বোন ‘ইয়ালিনী’, রাজ-শুভশ্রীর মেয়ের নামের অর্থ কী?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চক্রবর্তী ও গঙ্গোপাধ্যায় পরিবারে খুশির হাওয়া। ফের বাবা-মা হলেন রাজ চক্রবর্তী(Raj Chakraborty) ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়(Subhashree Ganguly)। বৃহস্পতিবার দুপুরে কন্যা সন্তানের জন্ম দেন অভিনেত্রী। সুখবর সকলের সঙ্গে নেটপাড়ায় শেয়ার করেন রাজ। তবে শুভশ্রী জানালেন তাঁদের সদ্যোজাতর নাম। ছেলে ইউভানের(Yuvaan) সঙ্গে মেয়ের নাম রাখলেন তারকা দম্পতি।

আরও পড়ুন-Subhashree Ganguly 2nd Baby: লক্ষ্মীবারে ঘরে এল লক্ষ্মী, দ্বিতীয়বার বাবা-মা হলেন রাজ-শুভশ্রী...

চলতি বছরের জুন মাসেই দ্বিতীয় সন্তান আসার খবর শেয়ার করেছিলেন রাজ ও শুভশ্রী। তারকা দম্পতি ছেলে ইউভানের সঙ্গে একটি ছবি শেয়ার করে জানান যে দাদা হিসাবে ইউভানের প্রমোশন হতে চলেছে। সেই দাদা ইউভানের সঙ্গে মিলিয়েই মেয়ের নাম রাখলেন অভিনেত্রী। শুভশ্রী লেখেন, যে তাঁর মেয়ের নাম ইয়ালিনী চক্রবর্তী(Yaalini Chakraborty)।

ইয়ালিনী চলতি বাঙালি নাম নয়, এটি হিন্দি শব্দ। ইয়ালিনী আসলে দেবী সরস্বতীর অন্য নাম। এই নামের আরেক অর্থ হল যে যাঁর কন্ঠে জাদু। অনেক ছোট থেকেই ইউভানে গানের প্রতি একটা ঝোঁক দেখা গেছে। নোটপাড়ায় সেই ভিডিয়োও আপলোড করেছেন শুভশ্রী। নায়িকার দাদা জিৎ গঙ্গোপাধ্যায়ের সঙ্গেও গান গাইতে দেখা গেছে ইউভানকে। এবার একেবারে সরস্বতীর নামেই নিজের নামকরণ করলেন অভিনেত্রী।

আরও পড়ুন-Sayani Datta Marriage: বিয়ের পিঁড়িতে সায়নী! অভিনেত্রীকে বিশেষ উপহার মুখ্যমন্ত্রীর...

প্রসঙ্গত, বৃহস্পতিবার দুপুরবেলা এল সুখবর। দ্বিতীয়বার মা হলেন শুভশ্রী। পার্কস্ট্রিটের বেসরকারি হাসপাতালে মেয়ের জন্ম দেন অভিনেত্রী। চলতি বছরের জুন মাসেই দ্বিতীয় সন্তান আসার খবর শেয়ার করেছিলেন তারকা দম্পতি। তখন চার মাসের অন্তঃসত্ত্বা ছিলেন নায়িকা। অবশেষে বৃহস্পতিবার দুপুরে নতুন সদস্যকে স্বাগত জানালেন তারকা দম্পতি। 

অন্তঃসত্ত্বা হওয়ার পর কাজ কমিয়ে দেননি নায়িকা। টানা ডান্স বাংলা ডান্স রিয়ালিটি শোয়ের শ্যুটিং করছেন। ব্র্যান্ড এন্ডোর্সমেন্ট থেকে শুরু করে মডেলিং, জিম থেকে শুরু করে যোগা সবই চালিয়ে গিয়েছেন নায়িকা। শুভশ্রী বরাবরই প্রকাশ্যে বলেছেন যে তাঁরা বরাবরই দু’টি সন্তান চেয়ে এসেছেন। বৃহস্পতিবার নায়িকার ইচ্ছেপূরণের দিন। রাজ-শুভশ্রীকে শুভেচ্ছা জানিয়েছেন মৌনী রায়, সৌমিতৃষা কুন্ডু, মনামী ঘোষ, পূজা ব্যানার্জি, সৌরভ দাস, বিক্রম চ্যাটার্জি, সন্দীপ্তা সেন থেকে শুরু করে আকৃতি কক্কর, সায়নী গুপ্ত সহ আরও অনেক তারকা।

আরও পড়ুন- Mimi Chakraborty: ‘আমার জিমের সঙ্গীকে মিস করছি...’ মিমির জীবনের এই বিশেষ সঙ্গীকে চেনেন?

২০১৮ সালের মে মাসে পরিচালক রাজ চক্রবর্তীকে বিয়ে করেন অভিনেত্রী। তার পর করোনা পরিস্থিতির সময় প্রথম বার মা হওয়ার কথা ঘোষণা করেন শুভশ্রী। এরপর একটি সাক্ষাৎকারে দ্বিতীয়বার মা হওয়ার ইচ্ছে প্রকাশ করেছিলেন। তারপরেই জানা যায় তাঁর দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার খবর।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.