Subhashree Ganguly 2nd Baby: লক্ষ্মীবারে ঘরে এল লক্ষ্মী, দ্বিতীয়বার বাবা-মা হলেন রাজ-শুভশ্রী...

Subhashree Ganguly: ডিসেম্বরে পরিবারে আসছে নতুন সদস্য, একথা আগেই জানিয়েছিলেন রাজ-শুভশ্রী। তবে নভেম্বরের শেষদিনেই এল সুখবর। বাবা মা হলেন রাজ ও শুভশ্রী। এদিন সকালেই হাসপাতালে ভর্তি হন অভিনেত্রী। অবশেষে দুপুরে নতুন সদস্যকে স্বাগত জানালেন তারকা দম্পতি। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Nov 30, 2023, 05:17 PM IST
Subhashree Ganguly 2nd Baby: লক্ষ্মীবারে ঘরে এল লক্ষ্মী, দ্বিতীয়বার বাবা-মা হলেন রাজ-শুভশ্রী...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বৃহস্পতিবার ফের বাবা-মা হলেন রাজ চক্রবর্তী(Raj Chakraborty) ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়(Subhashree Ganguly)। এদিন সকালেই স্ত্রীকে নিয়ে হাসপাতালে যাওয়ার ছবি পোস্ট করেছিলেন রাজ চক্রবর্তী, সেখান থেকেই বাড়ছিল অপেক্ষার প্রহর। অবশেষে দুপুরবেলা এল সুখবর। দ্বিতীয়বার মা হলেন শুভশ্রী। পার্কস্ট্রিটের বেসরকারি হাসপাতালে মেয়ের জন্ম দেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় সুখবর শেয়ার করলেন রাজ নিজেই। 

আরও পড়ুন- Sayani Datta Marriage: বিয়ের পিঁড়িতে সায়নী! অভিনেত্রীকে বিশেষ উপহার মুখ্যমন্ত্রীর...

চলতি বছরের জুন মাসেই দ্বিতীয় সন্তান আসার খবর শেয়ার করেছিলেন তারকা দম্পতি। তখন চার মাসের অন্তঃসত্ত্বা ছিলেন নায়িকা। তারকা দম্পতি ছেলে ইউভানের সঙ্গে একটি ছবি শেয়ার করে জানান যে দাদা হিসাবে ইউভানের প্রমোশন হতে চলেছে। এরপরেই জানা যায় ডিসেম্বরে পরিবারে আসছে নতুন সদস্য। তবে নভেম্বরের শেষদিনেই এল সুখবর। বৃহস্পতিবার দুপুরে নতুন সদস্যকে স্বাগত জানালেন তারকা দম্পতি। 

বৃহস্পতিবার এক্স হ্যান্ডেলে রাজ সুখবর শেয়ার করেন। তিনি লেখেন, 'একগুচ্ছ ভালোবাসায় আমাদের পবিরার আশীর্বাদধন্য। আমরা আনন্দে আত্মহারা। আমাদের ছোট্ট রাজকন্যার জন্য ভালোবাসা ও আশীর্বাদ চাইছি। '

অন্তঃসত্ত্বা হওয়ার পর কাজ কমিয়ে দেননি নায়িকা। টানা ডান্স বাংলা ডান্স রিয়ালিটি শোয়ের শ্যুটিং করছেন। ব্র্যান্ড এন্ডোর্সমেন্ট থেকে শুরু করে মডেলিং, জিম থেকে শুরু করে যোগা সবই চালিয়ে গিয়েছেন নায়িকা। শুভশ্রী বরাবরই প্রকাশ্যে বলেছেন যে তাঁরা বরাবরই দু’টি সন্তান চেয়ে এসেছেন। বৃহস্পতিবার নায়িকার ইচ্ছেপূরণের দিন।

আরও পড়ুন- Parambrata-Piya: বিয়ের পরেই হাসপাতালে, এখন ভালো আছেন ‘পরমপিয়া’…

২০১৮ সালের মে মাসে পরিচালক রাজ চক্রবর্তীকে বিয়ে করেন অভিনেত্রী। তার পর করোনা পরিস্থিতির সময় প্রথম বার মা হওয়ার কথা ঘোষণা করেন শুভশ্রী। এরপর একটি সাক্ষাৎকারে দ্বিতীয়বার মা হওয়ার ইচ্ছে প্রকাশ করেছিলেন। তারপরেই জানা যায় তাঁর দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার খবর।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.