নিশার পর এবার যমজ সন্তানের মা হলেন সানি লিওন

ফের মা হলেন সানি লিওন। এবার যমজ পুত্র সন্তানের মা হলেন প্রাক্তন পর্নস্টার। টুইটার এবং ইনস্টাগ্রামে সেই খবর নিজেই জানিয়েছেন সানি।

Updated By: Mar 5, 2018, 03:24 PM IST
নিশার পর এবার যমজ সন্তানের মা হলেন সানি লিওন

নিজস্ব প্রতিবেদন : ফের মা হলেন সানি লিওন। এবার যমজ পুত্র সন্তানের মা হলেন প্রাক্তন পর্নস্টার। টুইটার এবং ইনস্টাগ্রামে সেই খবর নিজেই জানিয়েছেন সানি।

আরও পড়ুন : সমুদ্র সৈকতে বিয়ে, সাতপাকে বাঁধা পড়লেন কিথ-রোসেল

গত বছর মহারাষ্ট্রের লাতুর থেকে নিশা কাউর ওয়েবার নামে এক কন্যা সন্তানকে দত্তক নেন সনি লিওন এবং তাঁর স্বামী ড্যানিয়েল ওয়েবার। সম্প্রতি ডিজনিল্যান্ডে গিয়ে মেয়ের জন্মদিন পালন করেন সানি এবং তাঁর স্বামী। এরপরই সবাইকে অবাক করে গিয়ে ২ পুত্র সন্তানের মা হওয়ার খবর দেন সানি।

 

সানি আরও জানিয়েছেন, বর্তমানে ৩ সন্তানের গর্বিত বাবা-মা তাঁরা। যাদের নাম নিশা সিং ওয়েবার, নোয়া সিং ওয়েবার এবং আশের সিং ওয়েবার। ৩ ফুটফুটে সন্তানকে কোলে নিয়েই এবার তাদের পরিচয় করিয়েছেন সানি এবং ড্যানিয়েল। শুধু তাই নয়, নিশা, নোয়া এবং আশেরকে নিয়ে এবার তাঁদের পরিবার পূর্ণ হল বলেও জানিয়েছেন সানি এবং ড্যানিয়েল।

সানির কথায়, সারোগেসির মাধ্যমে যাতে বাবা-মা হওয়া যায়, সেই পরিকল্পনা বেশ কয়েক বছর ধরেই শুরু করেন তাঁরা। সেই অনুযায়ী অনেক ভাবনা চিন্তা করেই বিষয়টি নিয়ে এগোন তাঁরা। নোয়া এবং আশের-এর জন্মের পর তাঁদের পরিবার এবার সম্পূর্ণ হলো বলেই জানিয়েছেন সানি। প্রসঙ্গত, এর আগে সারোগেসির মাধ্যমে বাবা হয়েছেন তুষার কাপুর, করণ জহর, শাহরুখ খান এবং আমির খানও। এবার সেই তালিকায় যুক্ত হল সানি লিওন-এর নাম।

.