দক্ষিণী অভিনেত্রী শ্রী-র যৌন হেনস্থা করেছেন রানা দাগ্গুবতীর ভাই?

পোশাক খুলে প্রকাশ্য রাস্তার উপর বসে ইন্ডাস্ট্রির রাঘববোয়ালদের বিরুদ্ধে মুখ খোলেন তেলুগু অভিনেত্রী শ্রী রেড্ডি। তাঁর অভিযোগ, দক্ষিণী সিনেমার স্টুডিওগুলিকে অশ্লীল কাজের জন্য ব্যবহার করা হয়।

Updated By: Apr 11, 2018, 06:12 PM IST
দক্ষিণী অভিনেত্রী শ্রী-র যৌন হেনস্থা করেছেন রানা দাগ্গুবতীর ভাই?

নিজস্ব প্রতিবেদন : দক্ষিণী সিনেমা জগতে কাস্টিং কাউচের প্রতিবাদ করে সরব হয়েছেন  তিনি। পোশাক খুলে প্রকাশ্য রাস্তার উপর বসে ইন্ডাস্ট্রির রাঘববোয়ালদের বিরুদ্ধে মুখ খোলেন তেলুগু অভিনেত্রী শ্রী রেড্ডি। তাঁর অভিযোগ, দক্ষিণী সিনেমার স্টুডিওগুলিকে অশ্লীল কাজের জন্য ব্যবহার করা হয়। এমনকী, দক্ষিণের এক নামি প্রযোজকের ছেলে স্টুডিওর মধ্যেই তাঁর সঙ্গে জোর করে যৌন সম্পর্কে লিপ্ত হয়েছেন বলেও অভিযোগ করেন শ্রী।

আরও পড়ুন : স্টুডিওর মধ্যে জোর করে যৌন সম্পর্কে লিপ্ত হয়েছেন প্রযোজক পুত্র, বিস্ফোরণ

তেলুগু অভিনেত্রীর ওই দাবির পর থেকেই জোর জল্পনা শুরু হয়। এমনকী, হায়দরাবাদের ফ্ল্যাট থেকেই সেখানকার মালিক শ্রী রেড্ডিকে বেরিয়ে যাওয়ার নির্দেশ দিয়েছেন বলে সরব হন অভিনেত্রী। কিন্তু, একটি টেলিভিশন চ্যানেলের সাক্ষাত্কার এবার যেন আবার বিস্ফোরণ করলেন শ্রী।

আরও পড়ুন : পোশাক খুলে প্রতিবাদ, বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার নির্দেশ শ্রী-কে

তাঁর দাবি, দক্ষিণী সিনেমার জনপ্রিয় প্রযোজক সুরেশ বাবুর ছেলে অভিরাম দাগ্গুবতী নাকি জোর করে তাঁর সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করেছেন। অভিরাম তাঁর যৌন হেনস্থা করেছেন বলেও অভিযোগ করেন শ্রী। কিন্তু জানেন কি সুরেশ বাবুর ছেলে অভিরাম দাগ্গুবতী আদতে কার ভাই? ‘বাহুবলী’-র খলনায়ক বল্লালদেব অর্থাত রানা দাগ্গুবতীর ভাই হলেন অভিরাম দাগ্গুবতী। অর্থাত, শ্রী রেড্ডি এবার সরব হয়েছেন দক্ষিণের অন্যতম জনপ্রিয় অভিনেতা রানা দাগ্গুবতীর ভাইয়ের বিরুদ্ধে। যা নিয়ে ফের তোলপাড় শুরু হয়েছে টলিউড (দক্ষিণী সিনেমা ইন্ডাস্ট্রি) জুড়ে।

দেখুন সেই ভিডিও..

 

 

.