ভাই ও ভ্রাতৃবধূর জন্য বিশেষ উপহার সুস্মিতার

লাল এবং গোল্ডেন শাড়িতে সত্যিই মোহময়ী লাগছিল চারুকে। 

Updated By: Jun 13, 2019, 04:11 PM IST
ভাই ও ভ্রাতৃবধূর জন্য বিশেষ উপহার সুস্মিতার

নিজস্ব প্রতিবেদন: রেজিস্ট্রি হয়ে গিয়েছেন, এবার আনুষ্ঠানিকভাবেও সাত পাকে বাঁধা পড়তে চলেছেন সুস্মিতা সেনের ভাই রাজীব সেন। বিয়ে করছেন টিভি অভিনেত্রী চারু অশোপা। ইতিমধ্যেই ৯ জুন দুজনে কোর্টে বিয়ে সেরে ফেলেছেন। লাল এবং গোল্ডেন শাড়িতে সত্যিই মোহময়ী লাগছিল চারুকে। রাজীবও সমানে সমানে টক্কর দিচ্ছিলেন তাঁকে। 

জানা যাচ্ছে, আগামী ১৬ জুন গোয়াতে রীতি মেনে বিয়ে করবেন রাজীব-চারু। সম্প্রতি একটি সাক্ষাৎকারে চারু জানিয়েছেন "অনুষ্ঠানে আমাদের দুই পরিবারের ২০-২৫ জন থাকবে। প্রথমে আমরা ডিসেম্বরে বিয়ের তারিখ ঠিক করেছিলাম। কিন্তু রাজীব বলল সেটা অনেক দেরি হয়ে যাবে। তাই তারিখ এগোনো হল। অন্যদের কথা ছেড়েই দিন, আমাদের পরিবারই আমাদের সিদ্ধান্ত শুনে অবাক হয়েছিল। মুম্বইতে আমাদের রিসেপশন হবে।"

নিজের বিয়ের পরিকল্পনার কথা জানিয়ে চারু বলেন, ''বরাবরই সাদা পোশাকে বিয়ে করার ইচ্ছা ছিল আমার আর তাই খ্রিস্ট রীতি মেনে বিয়ের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বিয়েতে সাদা গাউন পরবো। শুরু সাদা দিয়ে হলেও ধীরে ধীরে রং মিশে যাবে বিয়েতে সাত পাকের অনুষ্ঠান হবে বাঙালি এবং রাজস্থানি রীতিতে। বিয়ের থিম হবে রাজকীয় রাজস্থানী। ইতিমধ্যেই বিয়ের কেনাকাটা শুরু করে দিয়েছেন, এই মুহূর্তে হাতে কোনও কাজ নিই নি, কারণ বিয়ের পর রাজীবের সঙ্গে কিছুটা সময় কাটাতে চাই।''

আরও পড়ুন: ২১০০ জন কৃষকের ঋণ শোধ করলেন অমিতাভ বচ্চন

চারুর সোশাল মিডিয়ার পোস্ট থেকে জানা যায় সুস্মিতা ব্যস্ত বর-কনের বিয়ের পোশাক ডিজাইন করতে। সোশাল মিডিয়ায় তাঁর একটি হাতে লেখা বার্তা শেয়ার করেন চারু। সুস্মিতা লিখেছেন, "চারু এবং রাজীব, বিয়ের জন্য তোমাদের শুভেচ্ছা। ভগবান তোমাদের আশীর্বাদ করুন। বিয়েতে তোমাদের সাজানোর ভার আমাকে দেওয়ার জন্য ধন্যবাদ।"

চারু আরও জানান, ছোটবেলায় একটি প্রতিযোগিতায় প্রাক্তন বিশ্বসুন্দরী সুস্মিতা সেনের মতো সেজেছিলেন তিনি, সৌভাগ্যবশত সুস্মিতা সেন তারই ননদ হতে চলেছেন। 

আরও পড়ুন: সঙ্গীতশিল্পী মিশাল কিরপালানির সঙ্গে সম্পর্কে রয়েছেন, স্বীকার করে নিলেন ইরা

.