Aarya 2: পরিবারের জন্য কাজে ফিরলেন সুস্মিতা, বদলে দিলেন working mother-র সংজ্ঞা

আগামী ১০ ডিসেম্বর হটস্টারে মুক্তি পাবে ওয়েব সিরিজ আরিয়া, সিজন টু।   

Updated By: Nov 25, 2021, 06:24 PM IST
Aarya 2: পরিবারের জন্য কাজে ফিরলেন সুস্মিতা, বদলে দিলেন working mother-র সংজ্ঞা

নিজস্ব প্রতিবেদন: 'পরিবারই আমার শক্তি, পরিবারই আমার দুর্বলতা', কোথায় যেন বাস্তবের সঙ্গে মিশে যাচ্ছে সুস্মিতা সেনের (Sushmita Sen) আগামী সিরিজের এই অংশ। ব্যক্তি সুস্মিতা বারবারই বলে থাকেন তাঁর পরিবারই তাঁর শক্তি, অন্যদিকে আরিয়া (Aarya) যে চরিত্রে অভিনয় করছেন সুস্মিতা সেই চরিত্রও তাঁর সন্তানদের জন্য যেকোনও কিছু করতে পারে। বৃহস্পতিবার মুক্তি পেয়েছে আরিয়ার নয়া সিজন আরিয়া টুয়ের ট্রেলার। 

ট্রেলার থেকেই সাড়া ফেলেছেন সুস্মিতা। প্রথম সিজনের তুলনায় এই সিজনে সুস্মিতার চরিত্র আরও বলিষ্ঠ ও অ্যাকশনে ভরপুর। প্রথম সিজন শেষ হয়েছিল যেখানে সেখানে আরিয়ার স্বামীকে খুনের দায়ে গ্রেফতার হয় আরিয়ার বাবা। আরিয়া সিদ্ধান্ত নেন যে তিনি বাচ্চাদের নিয়ে দেশ ছেড়ে চলে যাবেন। কিন্তু নয়া সিজনের ট্রেলারে দেখা যাচ্ছে ফিরে এসেছে আরিয়া। আগের থেকে অনেক বেশি সাহসী মা তিনি। নিজের বাচ্চাদের বাঁচাতে তৎপর। পাশাপাশি আরিয়া হয়ে উঠেছে অন্ধকার জগতের ডন। কিন্তু নিজেকে ডন বলতে আপত্তি আরিয়ার। ট্রেলারের একটি অংশে দেখা যায় যেখানে তিনি নিজের পরিচয় হিসাবে বলছেন, তিনি শুধুমাত্র একজন ওয়ার্কিং মাদার। এবার তাঁর বিরুদ্ধে দাঁড়িয়ে তাঁর বাবা, ভাই। রাশিয়ানরাও নিজেদের টাকা উদ্ধার করতে আরিয়ার পিছনে পড়ে রয়েছে। অন্যদিকে আগের সিজনের মতো আরিয়াকে পাখির চোখ করে রেখেছেন এসিপি খান। সেই চরিত্রে রয়েছেন বিকাশ কুমার।

আরও পড়ুন: TRP List: হাড্ডাহাড্ডি লড়াই, প্রথম দশে মিঠাই-উমা-অপু সহ ১৪ ধারাবাহিক 

আরিয়া সিজন ওয়ানের সুস্মিতার অভিনয় নজর কেড়েছে দর্শকের। আন্তর্জাতিক এমি অ্যাওয়ার্ডে মনোননীত হয়েছিল আরিয়া। সিজন টু প্রসঙ্গে সুস্মিতা বলেন,'আগের সিজনে আন্তর্জাতিক এমি অ্যাওয়ার্ডে নমিনেশন পাওয়ার পর আমরা এই সিজন নিয়ে আরও বেশি উত্তেজিত। সিজন টু শুধুমাত্র এক শক্তিশালী মহিলা আরিয়াকে নিয়ে নয়, আরিয়া এখানে একজন যোদ্ধা। এই চরিত্রের মধ্যে দিয়ে আমি অভিনেতা হিসাবে অনেক কিছু শিখেছি। এই চরিত্রের জন্য আমি নিজেকে অনেকটা পুশ করেছি, নিজেকে তৈরি করেছি। আশা করি দর্শকের ভালো লাগবে।'আগামী ১০ ডিসেম্বর হটস্টারে মুক্তি পাবে ওয়েব সিরিজ আরিয়া, সিজন টু। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.