TRP List: হাড্ডাহাড্ডি লড়াই, প্রথম দশে মিঠাই-উমা-অপু সহ ১৪ ধারাবাহিক

প্রথম দশে একমাত্র নন ফিকশন, দাদাগিরি। 

Updated By: Nov 25, 2021, 04:29 PM IST
TRP List: হাড্ডাহাড্ডি লড়াই, প্রথম দশে মিঠাই-উমা-অপু সহ ১৪ ধারাবাহিক

নিজস্ব প্রতিবেদন: ফিকশন হোক বা নন ফিকশন জারি রয়েছে ছোটপর্দার ধুন্ধুমার লড়াই। কেউ কাউকে এক ইঞ্চিও জমি ছাড়তে নারাজ। তবে ক্রমশই অপ্রতিরোধ্য হয়ে উঠছে মিঠাই। বিগত প্রায় কয়েকমাসের মতো এই সপ্তাহেও তার জয়ের ধারা অব্যাহত। ১১.২ নম্বর নিয়ে প্রথমস্থানে রয়েছে 'মিঠাই'(Mithai)। দ্বিতীয়স্থানে রয়েছে 'উমা'(Uma)। কিন্তু দুই ধারাবাহিকের প্রাপ্ত নম্বরের ব্যবধান প্রায় ২.০। উমা পেয়েছে ৯.৩। তৃতীয়স্থানে রয়েছে 'অপরাজিতা অপু'(Aparajita Apu)। তার প্রাপ্ত নম্বর ৮.৮। 

অন্যদিকে 'যমুনা ঢাকি'(Jamuna Dhaki) ও 'সর্বজয়া'(Sarbojaya) একসঙ্গে রয়েছে চতুর্থস্থানে। সর্বজয়াতে আসতে চলেছে নয়া মোড়। মনোসিজের চক্রান্তের শিকার হতে চলেছে সর্বজয়ার স্বামী। পঞ্চমস্থানে রয়েছে 'খুকুমণি হোম ডেলিভারি'। গত সপ্তাহের থেকে নম্বর কমেছে এই ধারাবাহিকের। এই সপ্তাহে ৮.৪ নম্বর পেয়েছে। ষষ্ঠস্থানে রয়েছে 'করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব'। এই ধারাবাহিকে বদলেছে জগদম্বা। রোশনির জায়গায় এবার জগদম্বার চরিত্রে দেখা যাবে মিমি দত্তকে। তার প্রাপ্ত নম্বর ৭.৫। একই নম্বর পেয়েছে ''দাদাগিরি''। এটিই একমাত্র নন ফিকশন যা জায়গা করে নিয়েছে প্রথম দশে। 

আরও পড়ুন: Raj-Subhashree: 'ধর্ম বলতে মানুষ বুঝবে মানুষ শুধু'! নতুন বছরে বড়পর্দায় রাজের 'ধর্মযুদ্ধ'

আরও পড়ুন: Mimi Chakraborty: মিমির মনের ঠিকানা, চলুন ঘুরে দেখা যাক নায়িকার অন্দরমহলে

সপ্তমস্থান যৌথভাবে দখল করেছে 'খেলাঘর' ও 'বরণ'। ৭.১ নম্বর পেয়ে সপ্তমস্থানে রয়েছে এই দুটি ধারাবাহিক। মাত্র ০.১ নম্বর কম পেয়ে অষ্টম স্থানে রয়েছে 'কৃষ্ণকলি'। তার প্রাপ্ত নম্বর ৭। নবম ও দশমস্থানে যৌথভাবে রয়েছে মোট চারটি ধারাবাহিক। ৬.৭ নম্বর পেয়ে নবমস্থানে রয়েছে 'খড়কুটো' ও 'কড়ি খেলা'। এছাড়া দশম স্থানে রয়েছে 'মন ফাগুন' ও 'ধুলোকণা'। তাদের প্রাপ্ত নম্বর ৬.৬। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)