হৃত্বিকের উপর থেকে চোখ সরছে না, বলিউড অভিনেতাকে 'আপন' করতে চাইছেন ইনি!

'মনের মানুষ' বলে উল্লেখ করেন 

Updated By: Jan 16, 2019, 06:26 PM IST
হৃত্বিকের উপর থেকে চোখ সরছে না, বলিউড অভিনেতাকে 'আপন' করতে চাইছেন ইনি!

নিজস্ব প্রতিবেদন : এক ঝটকায় ভেঙে গিয়েছে ১৩ বছরের সম্পর্ক। ২০১৪ সালের নভেম্বরে ছোটবেলার বান্ধবীর সংসার থেকে আলাদা হয়ে হৃত্বিকের মন। বিয়ের কয়েক বছর পর থেকে এক নাগাড়ে মন কষাকষির পর অবশেষে নিজেদের পথ আলাদা করে বেছেন নেন হৃত্বিক রোশন এবং সুজান খান। কিন্তু, বিচ্ছেদ হয়ে গেলেও, এখনও তাঁরা একে অপরের প্রিয় বন্ধু বলে দাবি করেন সুজান।

আরও পড়ুন : ক্ষোভের মুখে দক্ষিণী-কন্যা প্রিয়া প্রকাশ, চলছে জোর সমালোচনা


সম্প্রতি হৃত্বিকের ৪৫-এর জন্মদিনে তাঁকে 'মনের মানুষ' এবং 'প্রিয় বন্ধু' বলে সম্মোধন করেন সুজান। শুধু তাই নয়, জন্মদিনে হৃত্বিককে নিয়ে ডিনার ডেটেও বেরিয়ে পড়েন অভিনেতার প্রাক্তন স্ত্রী। ওই সময় হৃত্বিক এবং সুজানের সঙ্গে হাজির হন তাঁদের বন্ধু সোনালি বেন্দ্রে এবং তাঁর স্বামী গোল্ডি বেহল।
বাবা রাকেশ রোশনের অসুস্থতার জেরে এবারের জন্মদিন একেবারেই ঘরোয়াভাবে কাটান হৃত্বিক। কিন্তু, অস্ত্রোপচারের পর আপাতত খানিকটা স্থিতিশীল রাকেশ রোশন। বাবার সুস্থতার খবর দিয়ে তাঁর ছবি ছবিও শেয়ার করেন হৃত্বিক। রাকেশ রোশন বাড়ি ফেরার পর এবার ফের নিজের কাজে মন দেন হৃত্বিক।

আরও পড়ুন : ক্যান্সারের কামড়ে মুড়িয়ে ফেলেছেন মাথা, মনের জোর হারাননি আয়ুষ্মানের সেলেব স্ত্রী

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি তাঁর সোশ্যাল হ্যান্ডেলে বেশ কিছু ছবি শেয়ার করেন 'কহো না প্যার হ্যায়' অভিনেতা। যে ছবি দেখে আপ্লুত নেটিজেনরা। আর এবার হৃত্বিকের সেই ছবিতে নিজের মতামত দিলেন অভিনেতার প্রাক্তন স্ত্রী সুজানও। যা দেখে ফের গুঞ্জন শুরু হয়েছে। হৃত্বিক রোশন এবং সুজান খান কি আবার কাছাকাছি আসতে চলেছেন? এমন প্রশ্ন উঠতে শুরু করেছে বিভিন্ন মহলে।

আরও পড়ুন : দীপিকার প্রেমে 'পাগল' হয়েও এই অভিনেত্রীকে এখনও ভুলতে পারেননি রণবীর সিং?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে সুজান খানের বাবা সঞ্জয় খান ইতিমধ্যেই মেয়ের ভাঙা সংসার জোড়া লাগবে বলে আশা প্রকাশ করেছেন। হৃত্বিক এবং সুজানের নিজস্ব কিছু সমস্যার জন্য তাঁরা আলাদা হয়ে গিয়েছেন। ব্যক্তিগত সমস্যা মিটিয়ে হৃত্বিক-সুজান আবার একসঙ্গে ঘর বাঁধবেন বলেও আশা প্রকাশ করেন সঞ্জয় খান। পাশাপাশি হৃত্বিককে জামাইয়ের মতো করে নয়, নিজের ছেলে হিসেবেই তিনি ভালবাসেন বলেও জানান বলিউডের এই জনপ্রিয় ব্যক্তি।

.