Swastika Mukherjee: 'লোকেদের উপদেশ শুনে শুনে আমি ক্লান্ত', স্বস্তিকা মুখোপাধ্যায়

স্বস্তিকার এই কথা আসলে অভিনেত্রীর নিজের নয়, তাঁর অভিনীত চরিত্র শ্রীমতীর। অর্জুন দত্তের নয়া ছবি 'শ্রীমতী'। 

Reported By: সৌমিতা মুখার্জি | Updated By: Jun 9, 2022, 07:31 PM IST
Swastika Mukherjee: 'লোকেদের উপদেশ শুনে শুনে আমি ক্লান্ত', স্বস্তিকা মুখোপাধ্যায়

নিজস্ব প্রতিবেদন: ব্যস্ত সময়ে সবাই যেন দৌড়চ্ছে, কারোর হাতে সময় নেই। সবাই বড় বেশি নিজেকে নিয়ে ব্যস্ত। আর যে নিজেকে নিয়ে ব্যস্ত নয়, যে একা হাতে সংসার সামলাচ্ছে, যার প্রায়োরিটি সে নিজে নয় বরং তাঁর সংসার, তিনিই এখন ব্যতিক্রমী। ছাপোষা, আটপৌরে সংসার করাটা এখন একস্ট্রা অর্ডিনারি। এরকই বার্তা দিলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়(Swastika Mukherjee)। 

স্বস্তিকার এই কথা আসলে অভিনেত্রীর নিজের নয়, তাঁর অভিনীত চরিত্র শ্রীমতীর। অর্জুন দত্তের(Arjun Dutta) নয়া ছবি 'শ্রীমতী'(Srimati)। এক গৃহবধূর চাওয়া পাওয়ার গল্প নিয়ে ছবির চিত্রনাট্য। একজন গৃহবধূ যে নিজের সংসার নিয়েই ব্যস্ত। সে রান্না করতে ভালোবাসে। তবে সমাজে আদর্শ গৃহবধূ বলতে যে যে গুণাগুনের কথা বলা হয়ে থাকে, তা একেবারেই নেই শ্রীমতীর। সে একটু কুঁড়ে, কিন্তু বাড়ির সকলেই খুব ভালোবাসে তাঁকে, পুরো পরিবারই খুব সাপোর্টিভ। কিন্তু এরই মাঝে নিজেকে হারাতে শুরু করে সে। হারিয়েও কীভাবে ফিরে আসে শ্রীমতী, সেই নিয়েই ছবির গল্প। 

এই ছবিতে প্রথমবার জুটি বেঁধেছেন সোহম চক্রবর্তী(Soham Chakraborty) ও স্বস্তিকা মুখোপাধ্যায়। রিয়েল লাইফের মতো চিত্রনাট্যেও স্বস্তিকা সোহমের কলেজের সিনিয়র। স্বস্তিকার ননদের চরিত্রে অভিনয় করেছেন তৃণা সাহা। এছাড়াও রয়েছে বরখা বিস্ত, খেয়া চট্টোপাধ্যায় সহ আরও অনেকে। ট্রেলার মুক্তির পরেই বহু নেটিজেন সেই ট্রেলার ইতিমধ্যেই পছন্দ করেছেন। অনেকেই অভিনেত্রীর পেজে ট্রেলার পোস্টের কমেন্ট বক্সে লেখেন যে, শ্রীমতীর সঙ্গে সবাই রিলেট করতে পারছেন তাঁরা গৃহবধূ হোন বা চাকরিরতা। আগামী ৮ জুলাই মুক্তি পেতে চলেছে 'শ্রীমতী'। 

আরও পড়ুন: Kangana Ranaut Photo: মানালিতে পাহাড়ের কোলে কঙ্গনার প্রাসাদ,অন্দরমহলের ছবি শেয়ার করলেন অভিনেত্রী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.