West Bengal Loksabha Election 2024: ভোট তৃতীয় দফায়; মমতার সভার দিনেই ফের গুলি মুর্শিদাবাদে!

৭ মে তৃতীয় দফায় ভোট হবে মুর্শিদাবাদ ও জঙ্গিপুর লোকসভা কেন্দ্রে। সঙ্গে মালদা উত্তর ও মালদা দক্ষিণ কেন্দ্রেও। যেদিন ফরাক্কায় সভা করলেন তৃণমূলনেত্রী, সেদিনই গুলি চলল খড়গ্রামে। এলাকায় তুমুল আতঙ্ক। 

Updated By: May 1, 2024, 04:32 PM IST
West Bengal Loksabha Election 2024: ভোট তৃতীয় দফায়; মমতার সভার দিনেই ফের গুলি মুর্শিদাবাদে!

সোমা মাইতি: ভোটের মুখে ফের শ্যুটআউট? আবার সেই মুর্শিদাবাদের খড়গ্রাম। তৃণমূল ও কংগ্রেসের বচসায় গুলি চলেছে বলে অভিযোগ। এলাকায় তীব্র আতঙ্ক।

আরও পড়ুন:  Kanchan Mallick campaign for Dev: কাঞ্চনকে পাশে নিয়েই প্রচারে দেব, মহিলারা পালালেন না....

ঘটনাটি ঠিক কী? লোকসভা ভোট চলছে রাজ্যে। ৭ মে তৃতীয় দফায় ভোট হবে মুর্শিদাবাদ ও জঙ্গিপুর লোকসভা কেন্দ্রে। সঙ্গে মালদা উত্তর ও মালদা দক্ষিণ কেন্দ্রেও। খড়গ্রাম জঙ্গিপুর লোকসভা কেন্দ্রের অন্তর্গত।

স্থানীয় সূত্রের খবর, এদিন খড়গ্রামের দিয়ারা মল্লিরপুর এলাকায় তৃণমূলের অঞ্চল সভাপতি আলতামাস কবীর সঙ্গে বচসা শুরু হয়  ওই গ্রামেরই কংগ্রেসের পঞ্চায়েত সমিতি সদস্য জিতা খাতুন ও তাঁর অনুগামীদের। এরপর সেই বচসা যখন হাতাহাতিতে গড়ায়, তখন পিস্তল বের করে এক যুবক পরপর ২ রাউন্ড গুলি চালায় বলে অভিযোগ। 

এই ঘটনায় তৃণমূলের দিকেই অভিযোগে আঙুল কংগ্রেস। তৃণমূলের পাল্টা দাবি, পারিবারিক অশান্তিতেই গুলি চলেছে এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। আতঙ্কিত স্থানীয় বাসিন্দারা।

এদিকে ভোটের মুখে ফের বোমা উদ্ধার হল মুর্শিদাবাদে। কোথায়? রেজিনগর, দৌলতাবাদের পর এবার নবগ্রামে। আজ, বুধবার সকালে স্থানীয় মোহরুল অঞ্চলের গ্রামদিঘী গ্রামে পুকুর পাড়ে ঝোপের মধ্যে পড়েছিল ব্য়াগভর্তি বোমা! খবর পেয়ে বোমাগুলি উদ্ধার করে পুলিস। 

আরও পড়ুন: Garumara Forest: গরুমারা জঙ্গল ও বন্যপ্রাণ দেখে মুগ্ধ ফ্রান্সের রাষ্ট্রদূত...

তখনও লোকসভা ভোট শুরু হয়নি। গত ৮ এপ্রিল গুলি চলেছিল মুর্শিদাবাদে খড়গ্রামে। জখম হন ৪ জন।  সেদিন ভরসন্ধেয় সাদল গ্রামে জমি নিয়ে দুই গোষ্ঠীর মধ্যে আচমকাই সংঘর্ষ শুরু হয়। তারজেরেই গুলি চলে। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.