Swastika Mukherjee-Mir: 'তোমার জন্য আমার সকালগুলো অন্যরকম ছিল', মীরের উদ্দেশ্যে স্বস্তিকা

মীরের সিদ্ধান্তে মন ভেঙেছে তাঁর অনুরাগীদের। সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা  তাঁদের মনখারাপ শেয়ার করেছেন। মীরের এই সিদ্ধান্তে মনখারাপ তাঁর বন্ধু স্বস্তিকা মুখোপাধ্যায়েরও

Updated By: Jul 2, 2022, 03:06 PM IST
Swastika Mukherjee-Mir: 'তোমার জন্য আমার সকালগুলো অন্যরকম ছিল', মীরের উদ্দেশ্যে স্বস্তিকা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ১৯৯৪ সাল থেকে ২০২২, বিগত ২৭ বছর ধরে রেডিওতে সঞ্চালনা করছেন মীর(Mir)। শুক্রবারই মীর ঘোষণা করেন যে আর সকাল বেলা এফএম খুললে তাঁর গলা শোনা যাবে না। আর শোনা যাবে না সকাল ম্যানকে। তবে পুরোপুরি রেডিও ছাড়ছেন না সে কথাও ঘোষণা করেন মীর। মীরের এহেন সিদ্ধান্তে মন ভেঙেছে তাঁর অনুরাগীদের। সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা  তাঁদের মনখারাপ শেয়ার করেছেন। মীরের এই সিদ্ধান্তে মনখারাপ তাঁর বন্ধু স্বস্তিকা মুখোপাধ্যায়েরও(Swastika Mukherjee)।

মীরের উদ্দেশ্যে অভিনেত্রী লেখেন,'রেডিওর সঙ্গে প্রেমের সংজ্ঞাটা আজ বদলে গেল। কত সহস্র শ্রোতার মতন আমিও গুমরে মরছি, এই মন খারাপ সামলে উঠতে লাগবে অনেকটা সময়। তোমার জন্য আমার সকালগুলো অন্যরকম ছিল। এই শহর, নিজের বাড়ি, নিজের পরিবার ছেড়ে অন্য শহরে যখন কাজ করতে গেছি, এয়ারর্পোট অবধি সর্বদা সঙ্গী ছিলে তুমি, কত কথা, কত গল্প, কত পছন্দের গান বাজিয়েছ তুমি, কত কিছু শুনেছি তোমার গলায়, কত স্মৃতি...রেডিও মির্চির সঙ্গে আলাপ ও তোমারই হাত ধরে, মনে পড়েনা কোনওদিন তোমার অনুপস্থিতিতে ওখানে পা রেখেছি বলে।খুব কষ্ট হচ্ছে। আজকে আকাশটা যেমন আংশিক মেঘলা, আমাদের মন গুলো ও তেমন, রেডিও তে তাড়াতাড়ি ফিরে এসো বন্ধু আমার,অনেক ভালবাসা তোমার জন্য মীর।'

মীর ও স্বস্তিকার বন্ধুত্বের ছবি প্রায়ই দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। অ্যাওয়ার্ড সেরেমনি থেকে বিয়ে বাড়ি বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখা যায় তাঁদের। তাঁদের সম্পর্ক নিয়ে নানা কানাঘুষো শোনা গেলেও তাঁরা বারবারই বলেছেন যে তাঁরা একে অপরের ভীষণ ভালো বন্ধু। সম্প্রতি মীরের থেকে অনুপ্রাণিত হয়ে শরীরচর্চাতেও মনোনিবেশ করেছেন অভিনেত্রী। মীরের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে জ্বলজ্বল করছে সেই ছবি। খুব শীঘ্রই বড়পর্দায় একসঙ্গে ফিরবেন তাঁরা। ২০১৭ সালে মাইকেল ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন দুজনে। প্রায় চারবছর পর আবারও একসঙ্গে দেখা যাবে 'বিজয়ার পরে' ছবিতে। স্বামী স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন মীর-স্বস্তিকা। 

আরও পড়ুন: Vijay Deverakonda: লাইগারের পোস্টারে নগ্ন বিজয় দেবেরাকোন্ডা, তোলপাড় নেটপাড়ায়

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.