Tandav: থানায় হাজির না হলে কড়া পদক্ষেপ আলির বিরুদ্ধে

গৌরব সোলাঙ্কিকেও পাঠানো হয় নোটিস 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 22, 2021, 04:22 PM IST
Tandav: থানায় হাজির না হলে কড়া পদক্ষেপ আলির বিরুদ্ধে
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : তাণ্ডব (Tandav) নিয়ে বিতর্কের জেরে এবার জিজ্ঞাসাবাদ করা হবে পরিচালক আলি আব্বাস জাফর এবং চিত্রনাট্যকার গৌরব সোলাঙ্কিকে। আগামী ২৭ জানুয়ারি সকাল ১০টার মধ্যে উত্তরপ্রদেশের হজরতগঞ্জ কোতওয়ালি থানায় আলি আব্বাস জাফর (Ali Abbas Zafar) এবং গৌরব সোলাঙ্কিকে হাজিরা দিতে হবে বলে স্পষ্ট জানানো হয়।

বৃহস্পতিবার উত্তরপ্রদেশ পুলিসের একটি দল মুম্বইয়ের অন্ধেরিতে আলি আব্বাস জাফরের অ্যাপার্টমেন্টে পৌঁছে যায়। সেখানে গিয়েই আলি আব্বাস জাফরকে নোটিস ধরানো হয়। অন্যদিকে গৌরব সৌলাঙ্কিকেও নোটিস দেওয়া হয় একইসঙ্গে। ওই দুজনকেই আগামী বুধবার উত্তরপ্রদেশে (UP) হাজির হয়ে পুলিসি জিজ্ঞাসাবাদের মুখে পড়তে হবে। ২৭ জানুয়ারি সকাল ১০টার মধ্যে আলি আব্বাস জাফর এবং গৌরব সোলাঙ্কি লখনউয়ের হজরতগঞ্জ কোতওয়ালি থানায় হাজির না হলে, তঁদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে বলেও স্পষ্ট জানানো হয়েছে।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন : 'মির্জাপুর' নিয়ে মুম্বই পুলিসের সঙ্গে বিবাদ UP পুলিসের?

তাণ্ডব নিয়ে বিতর্কের জেরে আলি আব্বাস জাফর, গৌরব সোলাঙ্কির পাশাপাশি সইফ আলি খানের (Saif Ali Khan) নামও উঠে আসে এফআইআরে। যদিও এখনও পর্যন্ত সইফকে নোটিস ধরানো হয়নি। তাণ্ডব নিয়ে সইফকে নোটিস ধরানো না হলেও, বলিউড অভিনেতার বাড়ির সামনে পুলিসের কড়া পাহারা বসানো হয়। সইফের নিরাপত্তায় যাতে কোনও ঘাটতি না পড়ে, সেই কারণেই সইফের বাড়ির সামনে নিরাপত্তার মোড়কে ঘিরে ফেলা হয়।

আরও পড়ুন : যা দেবে ফিরে পাবে, নুসরতের সঙ্গে সম্পর্ক নিয়ে বিস্ফোরণ নিখিলের

এদিকে তাণ্ডবের পর মির্জাপুর নিয়েও জোরদার বিতর্ক শুরু হয়েছে। মির্জাপুরে যা দেখানো হয়েছে, তার জেরে উত্তরপ্রদেশের ওই জনপদকে ছোট করা হয়েছে। সেই অভিযোগেই যোগীর পুলিসের আরও একটি দল ইতিমধ্যেই মুম্বইতে পৌঁছে গিয়েছে।

.