সীতার চরিত্রে ১২ কোটি দাবি! নেটিজেনদের আক্রমণের মুখে Kareena-র পাশে Tapsee

তাপসী (Tapsee Pannu)র বক্তব্য, কাজের জন্য করিনার মোটা অঙ্কের পারিশ্রমিক চাওয়ার যথেষ্ট অধিকার রয়েছে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 1, 2021, 01:18 PM IST
সীতার চরিত্রে ১২ কোটি দাবি! নেটিজেনদের আক্রমণের মুখে Kareena-র পাশে Tapsee

নিজস্ব প্রতিবেদন : সিনেমায় 'সীতা'র ভূমিকায় অভিনয়ের জন্য ১২ কোটি টাকা পারিশ্রমিক চেয়েছেন করিনা কাপুর খান (Kareena Kapoor  Khan)। কিছুদিন আগে এমন খবর ছড়িয়ে পড়তেই সোশ্যাল মিডিয়ায় তীব্র আক্রমণের মুখে পড়তে হয় বেবোকে। এই ঘটনায় এবার করিনার সমর্থনে সুর চড়ালেন তাপসী পান্নু (Tapsee Pannu)। তাঁর সাফ বক্তব্য, কাজের জন্য করিনার মোটা অঙ্কের পারিশ্রমিক চাওয়ার যথেষ্ট অধিকার রয়েছে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তাপসী (Tapsee Pannu) বলেন, ''যদি এই একই পদক্ষেপ কোনও পুরুষ অভিনেতা নিত, তখন কিন্তু অন্য কথা বলা হত। তখন বলা হত, ও এই পারিশ্রমিক চাওয়ার জন্য যথেষ্ট যোগ্যতা অর্জন করেছে। অথচ কোনও মহিলা এই পারিশ্রমিক চাইলে তাঁকে খারাপ ভাবা হয়। বলা হয় ও বড় বেশি চেয়ে ফেলেছে।'' তাপসী আরও বলেন, ''কোনও মহিলা পারিশ্রমিক বাড়ালেই প্রশ্ন উঠতে শুরু করে কেন? করিনা আমাদের দেশের অন্যতম সুপারস্টার। আপনার কি মনে হয় কোনও পৌরাণিক চরিত্রে কোনও পুরুষ অভিনয় করলে তিনি বিনা পয়সায় কাজ করেন।''

আরও পড়ুন-Shahrukh থেকে Kangana, ফুচকা প্রেমে হাবুডুবু খান যে বলি তারকারা

আরও পড়ুন-দুর্বার কমিটির খুঁটি পুজোর অনুষ্ঠানে Madan Mitra-র সঙ্গে হাজির টেলিভিশনের 'কৃষ্ণকলি'

প্রসঙ্গত, রামায়ণকে সিলভারস্ক্রিনে আনতে চলেছেন পরিচালক অলৌকিক দেশাই। ওই ছবিতে সীতার ভূমিকায় অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছে করিনা কাপুর খানকে (Kareena Kapoor Khan)। শোনা যায়, এজন্য সইফ-জায়া নাকি ১২ কোটি টাকা পারিশ্রমিক চেয়েছেন! এতেই ক্ষুব্ধ হয়েছে নেট নাগরিকদের একাংশ। কিছুদিন আগে #BoycottKareenaKhan ডাক ট্রেন্ডিং হয়েছে টুইটারে। কেউ লিখেছেন, ''কীভাবে মাদকাসক্ত মা সীতার ভূমিকায় অভিনয় করতে পারেন?'' কারও বক্তব্য, ''কঙ্গনা রানাওয়াতকে প্রস্তাব দেওয়া হোক।'' কারও কটাক্ষ, ''সীতা নয় সূর্পনখার ভূমিকায় মানাবে করিনাকে''। কারও প্রশ্ন, ''তৈমুরের মা কীভাবে সীতা হতে পারে?''

জানা যায়, কোনও ছবির জন্য করিনা সাধারণত ৬-৮ কোটি টাকা নিয়ে থাকেন। তবে এই ছবির জন্য করিনা ১২ কোটি চেয়ে বসলে প্রশ্ন উঠতে থাকে। তবে আবার এও শোনা যায়, এই ছবির জন্য বেবোকো ৮-১০ মাস সময় দিতে হবে। আর সেকারণেই তিনি পারিশ্রমিক বাড়িয়েছেন বলে দাবি করেন বি-টাউনের একাংশ।   

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.