দুর্বার কমিটির খুঁটি পুজোর অনুষ্ঠানে Madan Mitra-র সঙ্গে হাজির টেলিভিশনের 'কৃষ্ণকলি'

মদন মিত্রের সঙ্গে তিয়াসার খুঁটিপুজোয় যোগদানের ভিডিয়ো উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 30, 2021, 08:24 PM IST
দুর্বার কমিটির খুঁটি পুজোর অনুষ্ঠানে Madan Mitra-র সঙ্গে হাজির টেলিভিশনের 'কৃষ্ণকলি'

নিজস্ব প্রতিবেদন : দুর্বার কমিটির খুঁটিপুজোর অনুষ্ঠানে হাজির হয়েছিলেন কৃষ্ণকলি তারকা তিয়াসা রায় (Tiasha Roy) । সঙ্গে ছিলেন মদন মিত্র। বুধবার শাসক দলের প্রাক্তনমন্ত্রী মদন মিত্রের সঙ্গে তিয়াসার খুঁটিপুজোয় যোগদানের ভিডিয়ো উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। আর সেটি  মদন মিত্র (Madan Mitra) নিজেই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন।

খুঁটিপুজোর অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার সময় মদন মিত্রের পরনে ছিব সাদা পাঞ্জাবি। আর অভিনেত্রী তিয়াসা রায়ের (Tiasha Roy)  পরনে ছিল লাল প্রিন্টেড ড্রেস। খুঁটি পুজের পর সেটিতে মালা জড়িয়ে পুঁতে দিতে দেখা যায় মদন মিত্র ও তিয়াসা রায়কে। নারকেল ফাটিয়ে উদ্বোধনের সঙ্গে ঢাক বাজাতেও দেখা যায় অভিনেত্রীকে। আর সবেতেই তাঁর সঙ্গী ছিলেন মদন মিত্র (Madan Mitra)।

আরও পড়ুন-Shahrukh থেকে Kangana, ফুচকা প্রেমে হাবুডুবু খান যে বলি তারকারা

এদিন খুঁটি পুজোর অনুষ্ঠানের শেষে মহিলাদের হাতে শাড়ি এবং কিছু নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র তুলে দেন মদন মিত্র (Madan Mitra)।

প্রসঙ্গত, গতবছর দুর্বার কমিটির খুঁটিপুজোর অনুষ্ঠানে মদন মিত্রের সঙ্গী ছিলেন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ। এবার সেই জায়গায় 'কৃষ্ণকলি' তারকা তিয়াসা রায়কে আমন্ত্রণ জানানো হয়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)