Karan Kundra-Tejasswi Prakash: ঠোঁটে ঠোঁট রেখে ভাইরাল করণ-তেজস্বী...

এবার চলমান সিঁড়িতে অভিনব উপায় চুম্বন করে ভাইরাল তেজস্বী প্রকাশ ও করণ কুন্দ্রা। সেই ভিডিওই তুমুল ভাইরাল নেটপাড়ায়। ভিডিও দেখে উচ্ছ্বসিত ফ্যানেরা। 

Updated By: Aug 28, 2022, 07:04 PM IST
Karan Kundra-Tejasswi Prakash: ঠোঁটে ঠোঁট রেখে ভাইরাল করণ-তেজস্বী...

জি ২৪ ঘণ্টা ডিজিট্যাল ব্যুরো: ছোটপর্দার অন্যতম জনপ্রিয় তারকা জুটি করণ কুন্দ্রা এবং তেজস্বী প্রকাশ। বিগ বস সিজন ১৫-এর এই দুই প্রতিযোগী একে অপরের প্রেমে পড়ার পর থেকেই নানান কারণে ভাইরাল হয়েছেন নেটপাড়ায়। তাঁদের সম্পর্কের কেমিস্ট্রি, তাঁদের নানা ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিয়োও ছড়িয়ে পড়েছে নেটপাড়ায় যা ইতিমধ্যেই মন কেড়েছে নেটিজেনদের। এবার সেরকমই তেজস্বী ও করণের একটি ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিয়োতে একে অপরকে চুম্বনরত অবস্থায় লেন্সবন্দি হয়েছেন তাঁরা, তবে সেখানেও রয়েছে চমক।

আরও পড়ুন: Shilpa Shetty: মাত্র ১০ বছরেই ব্যবসায় হাতেখড়ি ভিয়ানের, ছেলেকে নিয়ে গর্বিত মা শিল্পা শেট্টি 

এর আগেও করণ কুন্দ্রা তাঁর প্রাক্তন প্রেমিকা অনুশার সঙ্গে সম্পর্কের জেরে ভাইরাল হয়েছিলেন। তবে তার কিছুদিনের মধ্যেই তিনি পরিষ্কার জানিয়ে দিয়েছিলেন যে, সেই সম্পর্ক বয়ে নিয়ে যাওয়া তাঁর পক্ষে সম্ভব নয়। এরপরেই বিগ বসের ঘরে গিয়ে তিনি প্রেমে পরেন টেলিপর্দার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তেজস্বীর। যদিও বিগ বসে থাকার সময় অনেকেই ভেবেছিলেন এই শো থেকে বেরোনোর পর তাঁরা আর এই সম্পর্ককে এগিয়ে নিয়ে যাবেন না। তবে বর্তমানে তাঁদের সম্পর্কের সমীকরণ এই জল্পনার ইতি টেনেছে। করণ সর্বদাই সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাকটিভ। এবং সেখানেই বিভিন্ন সময় তেজস্বীর সঙ্গে নানান মিষ্টি মুহূর্তের ভিডিয়ো শেয়ার করেন তিনি। তাঁর ভক্তরাও ভীষণভাবে উপভোগ করেন তাঁর ও তেজস্বীর রসায়ন। তবে এবার অনুরাগীদের একেবারেই চমকে দিয়েছেন এই তারকাযুগল। চলমান সিঁড়িতে তেজস্বী নামছিলেন ও পাশের সিঁড়িতে উপরে উঠছিলেন করণ, এর মাঝে একে অপরের সঙ্গে চুম্বনে লিপ্ত হন এই লাভ বার্ডস। 

আরও পড়ুন: Srabanti: কেমন হবে মনের মানুষ? চর্চিত প্রেমিক অভিরূপের পোস্টে উত্তর শ্রাবন্তীর!

ঠোঁটে ঠোঁট রেখেই ভাইরাল তেজরণ। মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে সেই ভিডিয়ো। কোনও একটি অনুষ্ঠানে একসঙ্গে গিয়েছিলেন তাঁরা। সেখানেই এই কাণ্ড ঘটান। তাঁদের এই ঘনিষ্ঠ মুহূর্ত ফ্রেমবন্দি করতে নিমেষেই জ্বলে ওঠে হাজারও ফ্ল্যাশও। লাভবার্ডসের এই মুহূর্ত মিস করতে চাননি কেউই। এদিন তেজস্বীর পরনে ছিল কমলা রঙের ব্যাকলেস গাউন, অন্যান্য দিনের তুলনায় এদিন তাঁর লুক ছিল একটু বেশিই বোল্ড। অন্যদিকে বাদামী ব্লেজার ও কালো টি-শার্টে কিছু কম যান না হ্যান্ডসাম হাঙ্ক করণও। তাঁদের সেই ভিডিয়ো দেখে উচ্ছ্বসিত ফ্যানেরা। 

প্রসঙ্গত, বেশ কয়েকদিন ধরেই তাঁদের বিয়ে নিয়ে চলছে হাজারও জল্পনা। অনুরাগীরা চান যে তাড়াতাড়ি চারহাত এক হোক। শোনা যাচ্ছে যে ইতিমধ্যে সম্পন্ন হয়েছে আশীর্বাদ পর্বও। তবে এই ব্যাপারে মুখে কুলুপ এঁটেছেন করণ ও তেজস্বী। তবে শোনা যাচ্ছে আপাতত কাজের থেকে ছুটি নেই দুই তারকার। তাই নিজেদের ওয়ার্ক ক্যালেন্ডার সেট করেই বিয়ের জন্য লম্বা ছুটি নেবেন করণ ও তেজস্বী।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.