Srabanti: কেমন হবে মনের মানুষ? চর্চিত প্রেমিক অভিরূপের পোস্টে উত্তর শ্রাবন্তীর!

Srabanti: শ্রাবন্তী স্বীকার করে নেন যে অভিরূপ তাঁর স্পেশাল বন্ধু। বন্ধুর প্রশংসায় পঞ্চমুখ শ্রাবন্তী জানান যে, ‘অভিরূপ খুব ভালো মানুষ, বন্ধু হিসাবে খুব ভালো, তাঁর সঙ্গে সবকিছু শেয়ার করা যায় ও খুবই পরিবার কেন্দ্রিক, যা খুবই পছন্দ নায়িকার'।

Updated By: Aug 28, 2022, 04:00 PM IST
Srabanti: কেমন হবে মনের মানুষ? চর্চিত প্রেমিক অভিরূপের পোস্টে উত্তর শ্রাবন্তীর!

Srabanti, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অভিরূপ নাগ চৌধুরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়, এই খবর এখন টলিউডের ওপেন সিক্রেট। তবে মুখে সে কথা স্বীকার করেন না দুজনেরই কেউই। শ্রাবন্তীর সঙ্গে রোশন সিংয়ের বিচ্ছেদের কিছু সময় পরই তাঁর নতুন সম্পর্ক নিয়ে কাণাঘুষো শোনা গিয়েছিল। কিন্তু কখনই সে কথা মেনে নেননি অভিনেত্রী। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গেই পুজোর অনুষ্ঠান থেকে শুরু করে রেস্তরাঁ, পার্টি সবজায়গায় একসঙ্গে দেখা যায় তাঁদের। সূত্রের খবর একসঙ্গে ছুটি কাটাতে বিদেশেও যান তাঁর। কিন্তু অভিরূপ নিজেকে শ্রাবন্তীর ফ্যান ও শ্রাবন্তী তাঁর চর্চিত প্রেমিককে বন্ধু বলেই পরিচয় দেন।

আরও পড়ুন: Subhashree Ganguly: ‘মেয়েদের স্বাধীন হওয়া মানেই কি পুরুষের মতো হওয়া?’, প্রশ্ন শুভশ্রীর

শনিবার রাতে ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন অভিরূপ নাগ চৌধুরী। তাঁর চোখে পারফেক্ট গার্ল কে? আসলে লি রায়নের একট কোট ব্যবহার করেছেন অভিরূপ। সেখানে লেখা রয়েছে যে, ‘একটি আদর্শ মেয়ে সে যার মধ্যে পাগলামি রয়েছে কিন্তু যার সঙ্গে দীর্ঘক্ষণ কথা বলা যায়। আমার জন্য কেউই বেশি পাগল হয় না, তাই যত পাগলি ততই ভালো। আমি ক্রেজি মেয়েকেই ভালোবাসি।’ অভিরূপের পোস্টে একমাত্র কমেন্ট জ্বলজ্বল করছে শ্রাবন্তীর। দুটি ইমোজি দিয়েছেন অভিনেত্রী। দুটি বাঁদর চোখে হাত দিয়ে হাসছে। লজ্জা থেকেই এই ইমোজি ব্যবহার করেন নেটিজেনরা। তাহলে কী অভিরূপের পারফেক্ট গার্লের সঙ্গে নিজের মিল খুঁজে পেলেন অভিনেত্রী? নেটপাড়ায় জোর জল্পনা, শ্রাবন্তীর কমেন্ট দেখে মনে হচ্ছে পরোক্ষভাবে অভিরূপের প্রেমে সাড়া দিয়েছেন অভিনেত্রী।

সম্প্রতি জি ২৪ ঘণ্টার বিশেষ টক শো লাইমলাইট-এ হাজির ছিলেন শ্রাবন্তী। সেখানেই জি ২৪ ঘণ্টার এডিটর গৌতম ভট্টাচার্যের প্রশ্নের উত্তরে শ্রাবন্তী জানান, সঙ্গী নির্বাচন করতে তিনি ভুল সিদ্ধান্ত নিয়েছেন অতীতে। ইমোশনাল হয়েই বারবার ভুল সিদ্ধান্ত নিয়েছেন বলে দাবি শ্রাবন্তীর। তবে এখনও ভালোবাসার প্রতি আস্থা ও বিশ্বাস রাখেন তিনি। শ্রাবন্তী বলেন, ‘আমি খুবই ইমোশনাল। আমি ভেবেছিলা সব ঠিক হবে কিন্তু আমার নির্বাচনে সমস্যা হয়েছে। সিদ্ধান্ত নিতে ভুল হয়েছে। মানুষ চিনতে ভুল হয়েছে।’

আরও পড়ুন: Amitabh Bachchan: দুর্গতির একশেষ! টয়লেট পরিষ্কার থেকে ঘর মোছা-সবই করতে বাধ্য বিগ বি!

ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর প্রেমে পড়েছেন শ্রাবন্তী, এই কথা কতোটা সত্যি তা নিজেই জানালেন অভিনেত্রী। শ্রাবন্তী মজার ছলে বলেন যে, অভিরূপকে ডেকে জিগ্গেস করা দরকার। এরপরই নায়িকা জানান যে, ‘আপাতত আমি সিঙ্গল। অভিরূপ আমার খুব ভালো বন্ধু। ভবিষ্যতে কী হবে জানি না, ভালোবাসা আসতেই পারে। আগে হয়তো হঠকারিতায় অনেক সিদ্ধান্ত নিয়েছি। আমি নিজের জন্য একটা টিশার্টও কিনেছিলাম, যেটায় লেখা ছিল, প্রিটি গুড অ্যাট ব্যাড ডিসিশনস। আমি এখন অনেকটা ম্যাচিওর, ফোকাস। নিজের কাজ নিয়ে সিরিয়াস, ভাবছি কীভাবে কাজের ক্ষেত্রে এগোব।‘ তাঁর কোন কোন গুন পছ্ন্দ শ্রাবন্তীর?

আরও পড়ুন: Priyanka Chopra: হিন্দি গানে মজে প্রিয়াঙ্কা-নিকের মেয়ে, ভাইরাল ভিডিয়ো

শ্রাবন্তী স্বীকার করে নেন যে অভিরূপ তাঁর স্পেশাল বন্ধু। বন্ধুর প্রশংসায় পঞ্চমুখ শ্রাবন্তী জানান যে, ‘অভিরূপ খুব ভালো মানুষ, বন্ধু হিসাবে খুব ভালো, তাঁর সঙ্গে সবকিছু শেয়ার করা যায় ও খুবই পরিবার কেন্দ্রিক, যা খুবই পছন্দ নায়িকার। তবে অভিরূপ খুবই আরামপ্রিয়, জিম করতে চায় না একটুও। একটু জিম করলে ভালো হয়।’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.