Will Smith slaps Chris Rock in Oscars 2022: ক্রিস রককে চড় মারায় অস্কার হাতছাড়া হতে পারে উইল স্মিথের! মুখ খুলল 'দ্য অ্যাকাডেমি' কতৃর্পক্ষ

শোনা যাচ্ছিল ক্রিসকে(Chris Rock) চড় মেরে আইনি সমস্যায় পড়তে হতে পারে উইল স্মিথকে(Will Smith)। 'দ্য  অ্যাকাডেমি'র(The Academy) বরাবরই কয়েকটি নিয়ম ও পলিসি আছে। সোশ্যাল মিডিয়ায়(Social Media) রোল ওঠে যে সেই নিয়ম লঙ্ঘন করেছে উইল স্মিথ।

Updated By: Mar 28, 2022, 02:33 PM IST
Will Smith slaps Chris Rock in Oscars 2022: ক্রিস রককে চড় মারায় অস্কার হাতছাড়া হতে পারে উইল স্মিথের! মুখ খুলল 'দ্য অ্যাকাডেমি' কতৃর্পক্ষ

নিজস্ব প্রতিবেদন: অস্কারের(Oscars 2022) মঞ্চে বিতর্কে জড়ালেন উইল স্মিথ(Will Smith)। তাঁর স্ত্রীকে নিয়ে মজা করছিলেন সঞ্চালক ক্রিস রক(Chris Rock)। নিজেকে সামলাতে না পেরে মঞ্চে উঠে সপাটে চড় মেরে বসেন উইল স্মিথ। তাঁর এহেন আচরণে অবাক গোটা বিশ্ব। জেদা পিঙ্কেট স্মিথের(Jeda Pinkett Smith) লুক নিয়ে মজা করছিলেন সঞ্চালক। এরপরই সেরা অভিনেতা(Best Actor) হিসাবে অস্কার পান স্মিথ। 

শোনা যাচ্ছিল ক্রিসকে চড় মেরে আইনি সমস্যায় পড়তে হতে পারে স্মিথকে। অ্যাকাডেমির বরাবরই কয়েকটি নিয়ম ও পলিসি আছে। সোশ্যাল মিডিয়ায় রোল ওঠে যে সেই নিয়ম লঙ্ঘন করেছেন উইল স্মিথ। অ্যাকাডেমির মঞ্চে হিংসা ছড়িয়েছেন স্মিথ,এমনটাই মনে করে নেটদুনিয়া। নেটিজেনদের অনেকেই লিখতে শুরু করেন যে অ্যাকাডেমির নিয়ম অনুযায়ী হাতছাড়া হতে পারে স্মিথের অ্যাওয়ার্ডও। টুইটারে ট্রেন্ড হতে শুরু করে স্মিথের অস্কার হাতছাড়া হওয়ার খবর। এরই মাঝে নীরবতা ভাঙল অস্কার কতৃর্পক্ষ।

অ্যাকাডেমির অফিসিয়াল পেজ থেকে জানানো হয় যে,'অ্যাকাডেমি কোনও হিংসাকে প্রশ্রয় দেয় না। আজ আমরা আনন্দের সঙ্গে ৯৪ তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডে উদযাপন করছি।'ক্রিস রককে চড় মারার পর সেরা অভিনেতার পুরস্কার হাতে নিয়ে প্রথমেই অ্যাকাডেমির কাছে ক্ষমা চান উইল স্মিথ। 

আরও পড়ুন: Oscars 2022: অস্কারের মঞ্চ থেকে বার্তা, ইউক্রেনের পাশে দাঁড়াল হলিউড

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.