মুক্তি পেল রণদীপ বসুর শর্ট ফিল্ম '‍জলের নকশা'র টিজার সং

Updated By: Sep 18, 2017, 02:18 PM IST
মুক্তি পেল রণদীপ বসুর শর্ট ফিল্ম '‍জলের নকশা'র টিজার সং

ওয়েব ডেস্ক : আগের তুলনায় অনেকটাই সুস্থ। মল্লিকবাজার নিউরো সায়েন্স থেকে ছাড়া পাওয়ার পর বাড়িতেই রয়েছেন। তবুও এখনও পুরোপুরি সুস্থ নন সৌমিত্র চট্টোপাধ্যায়ের নাতি অভিনেতা রণদীপ বসু। এরই মাঝে রবিবার মুক্তি পেল তাঁর প্রথম শর্ট ফিল্ম '‍জলের নকশা'র টিজার সং।

কিছুদিন আগেই রণদীপের অসুস্থতার মধ্যেই মুক্তি পেয়েছিল তাঁর ফিল্ম '‍মেসি'‍।  সেখানে দ্বিতীয় লিড রোলে দেখা গিয়েছিল রণদীপকে। তবে পরিচালক পবিত্র জানার শর্ট ফিল্ম '‍জলের নকশা'‍-তে প্রধান চরিত্রেই রয়েছেন এই অভিনেতা।  তাঁর বিপরীতে দেখা ‌যাবে নবাগতা কৌশানিকে।

পরিচালক পবিত্র জানিয়েছেন, গতবছর বিশ্বকর্মা পুজোর দিনই শুরু হয়েছিল '‍জলের নকশা'‍-র শ্যুটিং। তবে রণদীপ অসুস্থ থাকায় এটার টিজার বা গান কোনও কিছুই প্রকাশ করা হয়নি। তবে এখন রণদীপ অনেকটা সুস্থ, তিনি দ্রুত পুরোপুরি সুস্থ হয়ে আবারও মিউজিক ও অভিনয় জগতে ফিরে আসুন, সেই কামনাই করেছেন পরিচালক। খুব শীঘ্রই শর্ট ফিল্ম '‍জলের নকশা'‍ মুক্তি পাবে বলেও জানিয়েছেন তিনি।

প্রেম, সম্পর্ক, একটা জন্মদিনে কীভাবে সবকিছু বদলে ‌যাবে মূলত এই বিষয়ের উপরই তৈরি হয়েছে '‍জলের নকশা'‍। পরিচালনা ছাড়াও এই শর্ট ফিল্মটির সম্পাদনা করেছেন পবিত্র জানা, চিত্রনাট্য লিখেছেন পবিত্র জানা ও প্রমিত দাস। সহ পরিচালনা ও অন্যান্য ভূমিকায় ছিলেন, সুশান্ত অধিকারী, স্নেহাশিস ও ইনতিয়াজ। মিউজিক করেছেন আরব ও অভিষেক, গান গেয়েছেন তন্ময়। সিনেমাটোগ্রাফি করেছেন প্রমিত দাস। সাউন্ড করেছেন সব্যসাচী পাল।

'‍জলের নকশা'র টিজার সং নিজের ফেসবুক প্রোফাইলে শেয়ার করেছেন সৌমিত্র চট্টোপাধ্যায়ের মেয়ে তথা রণদীপ বসুর '‍মা' প‍ৌলমী বসু।

গত ৩০ শে মার্চ নিউআলিপুরের বি ব্লকে বাইক দুর্ঘটনায় মাথায় গুরুতর চোট পান রণদীপ। তারপর দীর্ঘদিন মল্লিকবাজার নিউরো সায়েন্স তাঁর চিকিৎসা চলেছিল। তবে আপাতত তিনি বাড়িতেই রয়েছে। ২৪ ঘণ্টার তরফেও অভিনেতা রণদীপ বসুর দ্রুত আরোগ্য কামনা করি।

আরও পড়ুন- জীর্ণ, নোংরা পোশাকে এ কোন আমির!

.