জীর্ণ, নোংরা পোশাকে এ কোন আমির!

Updated By: Sep 17, 2017, 05:01 PM IST
জীর্ণ, নোংরা পোশাকে এ কোন আমির!

ওয়েব ডেস্ক: জীর্ণ, নোংরা একটা পোশাক পরে ঘুরে বেড়াচ্ছেন এক ব্যক্তি। দেখে হঠাৎই মনে হল তাঁকে খানিকটা ‌যেন বলিউড স্টার আমির খানের মত দেখতে না? কিছু পরে ঠাহর হল আরে! এতো আমির খান-ই...

কিন্তু একী অবস্থা তাঁর? জানা গেল এটাই নাকি আমিরের '‍ঠগস অফ হিন্দুস্থান'‍এর লুক। আর সেকারণেই এমন দৈন্য চেহারায় ধরা দিয়েছেন মিস্টার পারফেকশনিস্ট।
বেশকিছু দিন ধরেই নানান সব অদ্ভুত রূপে দেখা ‌যাচ্ছিল আমিরকে। কিছুদিন আগেই নাক, কান বেঁধানোর পর ব্যাথায় জিনা হারাম হয়ে গিয়েছিল। তখনও শোনা গিয়েছিল তিনি নাকি এত কষ্ট সহ্য করে এসব করেছেন কারণ তাঁর আপকামিং ফিল্ম '‍ঠগস অফ হিন্দুস্থান'‍। আবার এও শোনা গেল তিনি নাকি এই ফিল্মে দাড়িও রাখবেন, আর তাই দাড়ি বড় করছেন।  

তাহলে আমিরের আসল '‍ঠগস অফ হিন্দুস্থান'‍ লুক কোনটা?

জানা গিয়েছে, পরিচালক বিজয় কৃষ্ণন আচারিয়ার এই অ্যাকশন ফিল্মে নাকি একাধিক রূপে দেখা ‌যাবে মিস্টার পারফেকশনিস্টকে। এই জীর্ণ চেহারা ছাড়াও ফাঙ্কি লুকেও নাকি দেখা ‌যাবে তাঁকে।  

আরও পড়ুন- মুক্তি পেল রণদীপ বসুর শর্ট ফিল্ম '‍জলের নকশা'র টিজার সং

 

 

A post shared by Beingbollywood (@beingbollywood) on

কিছুদিন আগেই  DNA সূত্রে খবর মেলে '‍ঠগস অফ হিন্দুস্থান'‍-এ বিগ বি অমিতাভকেও নাকি দেখা ‌যাবে। আর সিনেমায় নাকি আমিরের অনেক অ্যাকশান সিকোয়েন্সও রয়েছে আমিরের। এই সিকোয়েন্স নাকি মুম্বইতেও শ্যুটিং হবে। অমিতাভ আমির দুজনেই আপাতত সেসব নিয়েই ব্যস্ত।

আরও পড়ুন- ভয় ও ‌যৌনতা ঝুলিতে ভরে প্রকাশ্যে '‍রাগিনী রিটার্নস'‍-এর ট্রেলার

.