আমিরের হাতে হল মালিকদের চিঠি

আমির খান, নামটাই ফারাক গড়ে দেয়। গবেষণা, সিনেমার বিষয় নির্বাচন, সামগ্রিক ভাবনা, তাঁর অভিনয় এবং পারফেকশানিস্ট থাকার ঝোঁক-এসবই তাঁকে অনন্য করে তুলেছে দীর্ঘ দিন ধরে। আর এবার যা ঘটল তাতে তো চোখ কপালে উঠেছে অনেকের। এর আগে অন্য কোনও বলি তারকার সঙ্গে এমনটা কখনও ঘটেছে বলে শোনা যায়নি। কিন্তু কী ঘটেছে আমিরের সঙ্গে?

Updated By: Jan 21, 2017, 05:54 PM IST
আমিরের হাতে হল মালিকদের চিঠি

ওয়েব ডেস্ক: আমির খান, নামটাই ফারাক গড়ে দেয়। গবেষণা, সিনেমার বিষয় নির্বাচন, সামগ্রিক ভাবনা, তাঁর অভিনয় এবং পারফেকশানিস্ট থাকার ঝোঁক-এসবই তাঁকে অনন্য করে তুলেছে দীর্ঘ দিন ধরে। আর এবার যা ঘটল তাতে তো চোখ কপালে উঠেছে অনেকের। এর আগে অন্য কোনও বলি তারকার সঙ্গে এমনটা কখনও ঘটেছে বলে শোনা যায়নি। কিন্তু কী ঘটেছে আমিরের সঙ্গে?

তারকার অভিনয়ে মুগ্ধ হয়ে অনুরাগীরা তো হামেশাই চিঠি পাঠিয়ে থাকেন। কিন্তু আমির এবার পেলেন 'সিঙ্গল স্ক্রিন' সিনেমা হলের মালিকদের চিঠি। আর সেই চিঠি জুড়ে কেবল 'ধন্যবাদ' জ্ঞাপন। কিন্তু হঠাত্ কী এমন হল!

আরও পড়ুন- মিস ইউনিভার্স ২০১৭-এর বিচারকের আসনে সুস্মিতা সেন

নোট বাতিলের বাজারে গত মাস দুয়েক রীতিমতো ব্যবসা চালাতে বেগ পেতে হয়েছে হল মালিকদের। এছাড়াও খুব ভাল না চলার জন্য অনেকেই ভেবেছিলেন এবার বোধ হয় ব্যবসা গোটাতে হবে। কিন্তু তাঁদের বাঁচিয়ে দিয়েছেন আমির, এমনটাই মনে করেন ওই হল মালিকরা। কারণ, আমিরের 'দঙ্গল' এত ভাল ব্যবসা করেছে যে হল মালিকরা আবারও ভরসা পাচ্ছেন ব্যবসা চালিয়ে যাওয়ার। দলে দলে মানুষ এসেছে 'দঙ্গল' দেখতে। অনেকেই এসেছেন সপরিবারে। আর তাই তাঁদের সমবেত অনুরোধ, আমির যেন এই ধরনের সিনেমা আরও করেন।

আরও পড়ুন- 'অসভ্য প্রশ্নে', দীপিকা-প্রিয়াঙ্কার সভ্য জবাব

দেশের 'সিঙ্গল স্ক্রিন হল' মালিকদের এই চিঠিতে ভীষণভাবে আপ্লুত অভিনেতা নিজেও। তিনি বলেছেন ২৫-২৬ বছর কাজ করার পর যখন এমন প্রতিক্রিয়া পাই তখন সত্যিই মনে হয় জীবনে কিছু অন্তত করতে পেরেছি।

.