শাড়ি পরে জলের মধ্যে, মোনালিসার এই ছবিই এখন ভাইরাল

নিজের সোশ্যাল সাইটেই এই ছবি শেয়ার করেন মোনালিসা 

Updated By: Oct 31, 2018, 11:47 AM IST
শাড়ি পরে জলের মধ্যে, মোনালিসার এই ছবিই এখন ভাইরাল

নিজস্ব প্রতিবেদন : কখনও বিগ বসের ঘরের ঘরের প্রতিযোগী তিনি, আবার কখনও 'নজরের' নায়িকা। আবার কখনও 'দুপুর ঠাকুরপো'-র ঝুমা বৌদি। এক এক সময় এক একরকম অবতারে তিনি মুগ্ধ করে দেন তাঁর ভক্তদের। বুঝতেই পারছেন, ভোজপুরি অভিনেত্রী মোনালিসার কথাই বলা হচ্ছে।

আরও পড়ুন : নিকের জন্যই সব, প্রিয়াঙ্কা নিচ্ছেন চরম সিদ্ধান্ত?
বাঙালি মেয়ে হয়েও তিনি যেভাবে ভোজপুরি সিনেমা জগতে নিজের জায়গা পাকাপক্ত করে নিয়েছেন, তা বেশ অন্যরকমের স্বাদ নিয়ে আসে। এবার সেই মোনালিসা ওরফে অন্তরা বিশ্বাসের একটি ছবি ভাইরাল হল সোশ্যাল সাইটে। যেখানে জলের মধ্যে দাঁড়িয়ে সাদা শাড়ি পরে পোজ দিতে দেখা যায় মোনালিসাকে। বাঙালি অন্তরা বিশ্বাসের সেই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন : নেকলেস, আংটিতেই কামাল, আইবুড়োভাতের অনুষ্ঠানে প্রিয়াঙ্কা কত কোটির গয়না পরেছিলেন জানেন!

দেখুন সেই ছবি..

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে সম্প্রতি করবা চৌথ পালন করে, সেই ছবি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেন মোনালিসা। যেখানে কখনও তাঁর সহকর্মী ঋতু চৌধুরীর সঙ্গে দেখা যাচ্ছে মোনালিসাকে আবার কখনও স্বামী বিক্রম সিং রাজপুতের সঙ্গে দেখা যাচ্ছে তাঁকে। আবার কখনও শাড়ি, সিঁদুর পরে এক্কেবারে বাঙালি বউ-এর মত দেখা যাচ্ছে মোনালিসাকে। সবকিছু মিলিয়ে, সোশ্যাল সাইটে এক এক সময় এক এক রকম ছবি শেয়ার করে, মোনালিসা কিন্তু ভক্তদের হৃদয়ে একেবারে পাকাপাকি আসন করে বসে পড়েছেন।

আরও পড়ুন : ক্যামেরার সামনে এ কী করলেন অনিল কাপুরের বাড়ির বউ?
বিগ বসের ঘরেই পুরনো বন্ধু বিক্রম সিং রাজপুতের সঙ্গে গাঁটছড়া বাঁধেন মোনালিসা। যা নিয়ে কড়া  সমালোচনার মুখে পড়তে হয় তাঁকে। বসের ঘরে যেভাবে সাতপাক ঘুরে  বিক্রমকে বিয়ে করেন মোনা, সেই সম্পর্ক কতদিন স্থায়ী হবে বলেও প্রশ্ন তুলতে শুরু করেন অনেকে। সমালোচকদের মধ্যে থেকে বাদ পড়েননি পরিচালক করণ জহরও। 
মোনালিসার বিয়ে নিয়ে কটাক্ষ শোনা যায় তাঁর গলাতেও। করণ বলেন, 'লিপস্টিক লাগিয়ে, সিঁদুর পরলেই বিয়ে হয়ে যায় না?' করণের ওই উক্তিতে বেশ অসন্তুষ্টই হন মোনালিসা। করণ জহরের মত একজন জনপ্রিয় পরিচালকের কাছ থেকে বিয়ে নিয়ে এই ধরনের উক্তি তিনি আশা করেননি বলেও জানান মোনালিসা।

.