Abhishek Chatterjee-Trina Saha: পর্দায় বাবা-মেয়ের রসায়ন, অভিষেকের সঙ্গে তালমিলের জন্যই তুতলে কথা তৃণার

একাধিকবার সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন যে, পর্দা ও পর্দার বাইরেও অভিষেক চট্টোপাধ্যায়ের(Abhishek Chatterjee) সঙ্গে তৃণার(Trina Saha) সম্পর্ক ছিল বাবা মেয়ের মতোই। আর কাউকে কোনওদিন ড্যাডি বলবেন না বলেও জানান তৃণা। 

Updated By: Apr 12, 2022, 09:26 PM IST
Abhishek Chatterjee-Trina Saha: পর্দায় বাবা-মেয়ের রসায়ন, অভিষেকের সঙ্গে তালমিলের জন্যই তুতলে কথা তৃণার

নিজস্ব প্রতিবেদন: খড়কুটো(Kharkuto) ধারাবাহিকে বাবা মেয়ের চরিত্রে নজর কেড়েছেন অভিষেক চট্টোপাধ্যায়(Abhishek Chatterjee) ও তৃণা সাহা(Trina Saha)। পর্দায় তাঁদের রসায়ন ছিল চমকপ্রদ। বর্তমানে টিআরপি কমে যায় এই ধারাবাহিকের। কিন্তু তা সত্ত্বেও গুণগুণ ও তাঁর ড্যাডির যে সমীকরণ তা আর কোনও ধারাবাহিকে দেখা যায়নি। অভিষেকের চট্টোপাধ্যায়ের মৃত্যুর পর কান্নায় ভেঙে পড়েন তৃণা। 

একাধিকবার সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন যে, পর্দা ও পর্দার বাইরেও তাঁদের সম্পর্ক ছিল বাবা মেয়ের মতোই। আর কাউকে কোনওদিন ড্যাডি বলবেন না বলেও জানান তৃণা। এমনকি তৃণা বলেন যে অভিষেক চাইতেন যে তাঁর মেয়ে ডল যেন তৃণার মতোই হয়। সম্প্রতি তৃণার সেই মন্তব্য নিয়ে উষ্মাও প্রকাশ করেন অভিষেকের স্ত্রী। কিন্তু এরই মাঝে ভাইরাল হয়েছে তৃণার একটি ভিডিও। 

খড়কুটো ধারাবাহিকে একটু তুতলে কথা বলেন তৃণা। অনেকেই প্রশ্ন তুলেছিলেন যে সত্যিই কি তুতলে কথা বলেন তৃণা। এই প্রশ্নের উত্তরে অভিনেতা বলেন যে, তিনি আসল জীবনে পরিষ্কারই কথা বলেন। কিন্তু খড়কুটো ধারাবাহিকে তিনি তাঁর ড্যাডি অভিষেকের কিছু কিছু ম্যানারিজম, কিছু স্টাইল আপন করে নেন, যাতে পর্দায় দেখে মনে হয় যে গুনগুন আর তাঁর ড্যাডির কিছু জেনেটিক মিল রয়েছে। 

আরও পড়ুন: KGF2 Vs RRR: মুক্তির আগেই বাজিমাত, ট্রিপল আরের রেকর্ড ভাঙল কেজিএফ ২

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.