KGF2 Vs RRR: মুক্তির আগেই বাজিমাত, ট্রিপল আরের রেকর্ড ভাঙল কেজিএফ ২

শুরু হয়ে গেছে কেজিএফ টুয়ের(KGF 2) প্রি বুকিং। ইতিমধ্যেই এই ছবির শুধুমাত্র হিন্দি ভার্সনের ১১ কোটি টাকার টিকিট বিক্রি হয়েছে। যা ট্রিপল আরের(RRR) ডবলেরও বেশি। 

Updated By: Apr 12, 2022, 08:37 PM IST
KGF2 Vs RRR: মুক্তির আগেই বাজিমাত, ট্রিপল আরের রেকর্ড ভাঙল কেজিএফ ২

নিজস্ব প্রতিবেদন: সারা দেশ জুড়ে প্রভাব ফেলেছে দক্ষিণী ছবি(South Indian Film)। বক্সঅফিসে একের পর এক নজির গড়েছে ট্রিপল আর (RRR)। রামচরণ(Ram Charan), জুনিয়র এনটিআর (Junior NTR) অভিনীত এই ছবি সাড়া ফেলেছে সারা দুনিয়ায়। ইতিমধ্যেই ১০০০ কোটির ক্লাবে নাম লিখিয়েছে এই ছবি। ছবি মুক্তির আগেই টিকিটের আগাম বুকিংয়ে রেকর্ড গড়েছিল ট্রিপল আর, এবার সেই রেকর্ডই ভাঙল যশের কেজিএফ-টু(KGF 2)। 

শুরু হয়ে গেছে কেজিএফ টুয়ের প্রি বুকিং। ইতিমধ্যেই এই ছবির শুধুমাত্র হিন্দি ভার্সনের ১১ কোটি টাকার টিকিট বিক্রি হয়েছে। যা ট্রিপল আরের ডবলেরও বেশি। এসএস রাজামৌলির আরআরআর-এর অ্যাডভান্স বুকিংয়ে আয় করেছিল ৫ কোটি টাকা। ফিল্ম বানিজ্য বিশেষজ্ঞদের মতে, এখনও ছবি মুক্তি পেতে বাকি দুদিন। আগামী দুদিনে বাড়বে এই ছবির আয়। ইতিমধ্যেই সবমিলিয়ে মুক্তির আগেই ২০ কোটি টাকা ব্যবসা করেছে এই ছবি। এর আগে উত্তর ভারতে দক্ষিণী ছবির এই ক্রেজ চোখে পড়েনি কারোরই। 

সকাল ৬ টার শোয়েও টিকিটের দাম আকাশছোঁয়া। মুম্বইয়ে মর্নিং শোয়ের টিকিটের দাম ১৪৫০ থেকে ১৫০০ টাকা। দিল্লিতে সেই শোয়ের টিকিটের দাম ১৮০০ থেকে ২০০০ টাকা। ৫ টি ভাষায় মুক্তি পাচ্ছে কেজিএফ টু। তার মধ্যে অ্যাডভান্স বুকিংয়ে সবচেয়ে এগিয়ে হিন্দি ভার্সন। হিন্দিতে ১১.৪০ কোটি, কন্নড় ৪.৯০ কোটি, মালায়লম ১.৯০ কোটি, তামিল ২ কোটি ও তেলুগুতে ৫ লক্ষ টাকার অ্যাডভান্স বুকিং হয়েছে। ২০১৮ সালে মুক্তি পেয়েছিল কেজিএফ।  প্রথম ছবির জনপ্রিয়তা ছিল তুঙ্গে। এবার এই ছবি অপেক্ষায় দিন গুণছে সিনেপ্রেমীরা। ১৫ এপ্রিল মুক্তি পাচ্ছে কেজিএফ টু। 

আরও পড়ুন: Ranbir Kapoor-Alia Bhatt Wedding: লন্ডন থেকে আলিয়ার জন্য বিয়ের উপহার কিনলেন রণবীর, কী সেই উপহার?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.