'পরিণীতা'র পর আরও একবার দর্শকদের মন কাড়ল শ্রেয়া-শুভশ্রীর 'তুমি যদি চাও'

 'ধর্মযুদ্ধ'র 'তুমি যদি চাও' গানের দৃশ্যায়নে উঠে এসেছে মুন্নি ও তাঁর বিবাহিত জীবনের মিষ্টি রসায়ন।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 18, 2020, 07:15 PM IST
'পরিণীতা'র পর আরও একবার দর্শকদের মন কাড়ল শ্রেয়া-শুভশ্রীর 'তুমি যদি চাও'

নিজস্ব প্রতিবেদন : মালাবদল থেকে সিঁদুরদান এবং ফুলশয্যা, সাত পাকে বাঁধা পড়ার পর স্বামীর প্রতি নিজের ভালোবাসা এভাবেই উজার করে দিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। বিয়ের পর থেকে দিব্যি কাটছে তাঁর বিবাহিত জীবন। থুরি, শুভশ্রী নন, ইনি হলেন মুন্নি। প্রকাশ্যে আসা 'ধর্মযুদ্ধ'র 'তুমি যদি চাও' গানের দৃশ্যায়নে উঠে এসেছে মুন্নি ও তাঁর বিবাহিত জীবনের মিষ্টি রসায়ন।

'তুমি যদি চাও' গানে মুন্নির ভূমিকায় এক্কেবারে সাদামাটা গ্রাম্য বধূর বেশেই ধরা পড়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। যিনি কিনা তাঁর স্বামীকে ভালোবেসেই সুখী। গানের দৃশ্যায়নে দেখা গিয়েছে মুন্নি তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার খবর অটোচালক স্বামীকে দেয়। বাবা হতে চলার খবর পেয়ে তাঁর স্বামীও মুন্নির যত্নের কোনও ত্রুটিই রাখেন না। নিয়মিত গ্রামের হাসপাতালে স্ত্রীকে ডাক্তার দেখাতে নিয়ে যাওয়া থেকে তাঁর অন্যান্য সমস্ত দেখভালই করেন মুন্নির স্বামী। সবমিলিয়ে বলা ভালো 'ধর্মযুদ্ধ' ছবির 'তুমি যদি চাও' গানটি মুন্নি ও তাঁর স্বামীর ভালোবাসার ভরপুর।

আরও পড়ুন-পথ দুর্ঘটনায় গুরুতর জখম শাবানা আজমি, ভর্তি হাসপাতালে

ইন্দ্রদীপ দাশগুপ্তর সুরে শ্রেয়া ঘোষালের গাওয়া 'তুমি যদি চাও' গানটি যে সকলের মন কাড়বে সেকথা অবশ্য নিশ্চিত করে বলা যায়। মুন্নি ছাড়াও এই ছবির অন্যান্য গুরুত্বপূরণ চরিত্র। রাঘব, জাফর, শবনম ও আম্মির চরিত্রে দেখা যাবে ঋত্বিক চক্রবর্তী, সোহম চক্রবর্তী, পার্নো মিত্র, স্বাতীলেখা সেনগুপ্তর মতো অভিনেতা-অভিনেত্রীকে। ছবি 'ধর্মযুদ্ধ'র বাইরে গিয়ে যে চরিত্রটিকে সকলের বিপদে আশ্রয়দাতা, শান্তির দূতের মতো দেখা দেবেন তিনি হলেন আম্মি। এই চরিত্রেই দেখা যাবে স্বাতীলেখা সেনগুপ্তকে।  

আরও পড়ুন-পথ দুর্ঘটনায় গুরুতর জখম শাবানা আজমি, দেখুন দুর্ঘটনাস্থলের Exclusive ছবি

ছবিতে শুভশ্রীর স্বামীর ভূমিকায় দেখা যাচ্ছে অভিনেতা সপ্তর্ষি মৌলিককে।  ছবির গল্প পদ্মনাভ দাশগুপ্ত ও রাজ চক্রবর্তীর। চিত্রনাট্যও লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত নিজেই। ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত। জানা যাচ্ছে ছবির বেশ অনেকটা অংশের শ্যুটিং হয়েছে পুরুলিয়াতে। আগামী বছর ২০ মার্চ মুক্তি পাবে 'ধর্মযুদ্ধ'।

আরও পড়ুন-মিশাল কৃপালানির সঙ্গে প্রেম, সম্পর্কের কথা খোলসা করলেন আমির কন্যা

.