ছবি ফাঁস! বান্ধবীকে প্রতারণা করেই অন্যজনের সঙ্গে ঘনিষ্ঠতা অভিনেতার

বিদেশে গিয়ে পার্টি করছেন অন্য কারও সঙ্গে। অথচ, সেই কথা জানতেও পারেননি তাঁর বান্ধবী। বয়ফ্রেন্ড যে তৃতীয় কারও সঙ্গে পার্টিতে মত্ত, সেই কথা বান্ধবী জানতে না পারলেও, হু হু করে সেই খবর ছড়িয়ে পড়ে। আর সেই খবর ছড়ানোর পর থেকেই শুরু হয় জোর জল্পনা।

Updated By: Dec 27, 2017, 08:29 PM IST
ছবি ফাঁস! বান্ধবীকে প্রতারণা করেই অন্যজনের সঙ্গে ঘনিষ্ঠতা অভিনেতার

নিজস্ব প্রতিবেদন : বিদেশে গিয়ে পার্টি করছেন অন্য কারও সঙ্গে। অথচ, সেই কথা জানতেও পারেননি তাঁর বান্ধবী। বয়ফ্রেন্ড যে তৃতীয় কারও সঙ্গে পার্টিতে মত্ত, সেই কথা বান্ধবী জানতে না পারলেও, হু হু করে সেই খবর ছড়িয়ে পড়ে। আর সেই খবর ছড়ানোর পর থেকেই শুরু হয় জোর জল্পনা।

আরও পড়ুন : বিরুষ্কার মুম্বইয়ের রিসেপশনে কোথায় গেলেন অনুষ্কার এক্স বয়ফ্রেন্ড?

 

একটি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ভারতে বান্ধবী থাকা সত্ত্বেও, বিদেশে গিয়ে কীভাবে অন্য কারও সঙ্গে ঘনিষ্ঠ হচ্ছেন ওই টেলিভিশন অভিনেতা, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। টেলি টাউনের খবর, তৃতীয় কারও সঙ্গে বেশ কিছুক্ষণ ঘনিষ্ঠ অবস্থায় ওই অভিনেতাকে থাকতে দেখেই জল্পনা শুরু হয়। তবে এ বিষয়ে ওই টেলিভিশন অভিনেতা কিংবা তাঁর বান্ধবী কোনও মন্তব্য করেননি।

এদিকে বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার রিসেপশনে এক ছাদের তলায় হাজির হন ক্যাটরিনা কাইফ এবং রণবীর কাপুর। কিন্তু, ক্যাটরিনা সামনে পড়ে যাতে রণবীরকে কোনও অযথা মুহূর্তের সম্মুখীন হতে না হয়, তার জন্য আগে থেকেই সতর্ক হয়ে যান রণবীর। এবং, তাঁকে সামলে নেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়। প্রসঙ্গত, বিরুষ্কার রিসেপশনে নীতা আম্বানির সঙ্গে হাজির হন রণবীর কাপুর।

.