Rahul Vaidya-Disha Parmar: মা হলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী দিশা, সুখবর জানিয়ে বাবা রাহুল লিখলেন...

Disha Parmar Baby: বাবা-মা হলেন রাহুল বৈদ্য ও দিশা পারমার। ২০২১ সালের জুলাই মাসে ধুমধাম করে বিয়ের পর্ব সেরেছিলেন দুজনে। বিয়ের দু-বছরের মাথায় দিশার অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন তারকা দম্পতি। সম্প্রতি ধুমধাম করে পালিত হয় তাঁদের বেবি শাওয়ার। বুধবার সুখবর জানান রাহুল।

Updated By: Sep 20, 2023, 09:07 PM IST
Rahul Vaidya-Disha Parmar: মা হলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী দিশা, সুখবর জানিয়ে বাবা রাহুল লিখলেন...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মা হলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী দিশা পারমার(Disha Parmar)। গোটা প্রেগন্যান্সি জুড়ে ধারাবাহিকে অভিনয় করেছেন দিশা। তাঁর অভিনীত বড়ে অচ্ছে লগতে হ্যায় ছিল অন্যতম জনপ্রিয় ধারাবাহিক। পর্দার প্রিয়া কবে বাস্তবে মা হচ্ছেন, সেদিকে নজর ছিল সকলেরই। অবশেষে এল সেই সুখবর। বুধবার মা হলেন দিশা। সংসারে নতুন অতিথির আগমনে আত্মহারা নতুন বাবা সংগীতশিল্পী রাহুল বৈদ্য(Rahul Vaidya)।

আরও পড়ুন- Jawan Box Office Collection: ‘জওয়ান’-এর হাত ধরেই কেল্লাফতে! ইতিহাস রচনার দোরগোড়ায় শাহরুখ...

কন্যা সন্তানের জন্ম দিয়েছেন দিশা পারমার। একটি কার্ড পোস্ট করেছেন রাহুল। সেখানে দেখা যাচ্ছে মিষ্টি একটা হাতির ছবি। তার নিচেই লেখা ইটস আ বেবি গার্ল। ফ্যানেদের সঙ্গে সেই সুখবর শেয়ার করে হাসপাতাল সহ চিকিৎসককেও ধন্যবাদ জানান তারকা দম্পতি। পাশাপাশি তিনি জানান যে মা ও নবজাতক দুজনেই সুস্থ ও ভালো আছে। রাহুল লেখেন, ‘আমরা আপ্লুত’।

জানা যায় ইন্ডিয়ান আইডল সিজন ১-এর ফাইনালিস্ট রাহুলের গান শুনে মুগ্ধ হয়েছিলেন দিশা, ইনস্টাগ্রামে মেসেজ করেন গায়ককে। সেখান থেকেই শুরু বন্ধুত্ব। এরপর বিগ বস সিজন ১৪-র মঞ্চে দিশাকে বিয়ের প্রস্তাব দেন। রাহুলের একটি মিউজিক ভিডিয়োতেও কাজ করেছেন দিশা। ২০২১ সালের জুলাই মাসে ধুমধাম করে বিয়ের পর্ব সেরেছিলেন দুজনে। বিয়ের দু-বছরের মাথায় দিশার অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন তারকা দম্পতি। সোনোগ্রাফি রিপোর্ট ভাগ করে সন্তানের একঝলক দেখান তাঁরা। একই সঙ্গে হাতে স্লেটের উপর চক দিয়ে লেখা ‘মাম্মি অ্যান্ড ড্যাডি’ একটি বোর্ড হাতে নিয়ে ছবি দিয়েছিলেন তাঁরা।

আরও পড়ুন- Pori Moni-Razz Divorce: ফের রাজের বিরুদ্ধে মারধরের অভিযোগ, এবার ডিভোর্সের চিঠি পাঠালেন পরীমণি

সম্প্রতি গায়ক রাহুল বৈদ্য ও অভিনেত্রী দিশা সেলিব্রেট করেন তাঁদের বেবি শাওয়ার। ল্যাভেন্ডার ও গোলাপী রঙ ছিল পার্টির থিম কালার। ল্যাভেন্ডার রঙের একটি ওয়েস্টার্ন পোশাকে সেজেছিলেন ছোটপর্দার নায়িকা। একসঙ্গে কেক কাটেন তাঁরা। সেদিন কাছের বন্ধু ও পরিবারের সঙ্গে চুটিয়ে মজা করতে দেখা যায় দিশা-রাহুলকে। অবশেষে অপেক্ষার অবসানে। রাহুল দিশার সংসারে নয়া সদস্য। রাহুল-দিশার সুখবর শুনেই শুভেচ্ছায় ভরিয়েছেন তাঁদের সতীর্থরা। প্রথম শুভেচ্ছা জানিয়েছেন দিশার অনস্ক্রিন বর রাম অর্থাৎ নকুল মেহতা। এই মুহূর্তে নকুল ও দিশাই হলেন ছোটপর্দার সেরা জুটি।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.