Pori Moni-Razz Divorce: ফের রাজের বিরুদ্ধে মারধরের অভিযোগ, এবার ডিভোর্সের চিঠি পাঠালেন পরীমণি

Pori Moni-Razz Divorce: ‘আজ আমাকে রাজ এবং তার পাতানো বোন মিলে গায়ে হাত তুলেছে। তার জবাব মিডিয়া দিতে পারবেন তো? রাজ কার সঙ্গে থাকে? সুগার মমি নাকি কোনো অনৈতিক ব্যবসায়িক চক্র?’ মঙ্গলবার রাতে রাজের বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনেছেন পরীমণি। পাশাপাশি ইতোমধ্যেই অভিনেতাকে ডিভোর্সের চিঠি পাঠিয়েছেন নায়িকা।

Updated By: Sep 20, 2023, 06:28 PM IST
Pori Moni-Razz Divorce: ফের রাজের বিরুদ্ধে মারধরের অভিযোগ, এবার ডিভোর্সের চিঠি পাঠালেন পরীমণি

Pori Moni-Sariful Razz Divorce, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এবার পাকাপাকিভাবে ডিভোর্সের সিদ্ধান্ত নিলেন অভিনেত্রী পরীমণি(Pori Moni)। শরিফুল রাজকে(Sariful Razz) ডিভোর্সের চিঠি পাঠালেন অভিনেত্রী। এরপরেই মঙ্গলবার অর্থাৎ ১৯ সেপ্টেম্বর ভোর রাত ৪টার দিকে সোশ্যাল মিডিয়ায় রাজের বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনেন পরীমণি। পরে সেই পোস্ট ডিলিট করে দিলেও সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ে সেই পোস্ট। তবে রাজ জানিয়েছেন, তিনি এই বিষয়ে কিছুই জানেন না।

বাংলাদেশের সংবাদমাধ্যমের খবর অনুযায়ী ঢাকার উত্তর বাড্ডা এলাকার বিবাহ ও বিচ্ছেদ নিবন্ধক কাজী আবু সাঈদের কার্যালয়ে গত সোমবার অর্থাৎ ১৮ সেপ্টেম্বর রাতে আইনজীবী মো. শাহীনুজ্জামানকে সঙ্গে নিয়ে নোটিশ দিয়ে আসেন। আইনজীবী সাংবাদিকদের বলেন, ‘নায়িকা পরীমণি তাঁর সাংসারিক জীবনে অতিষ্ঠ হয়েই সিদ্ধান্তটা নিয়েছেন। কাজীর মাধ্যমে সে ডিভোর্স লেটার পাঠিয়েছে। ‘রাজ-পরীর কাবিননামায় দেনমোহর ছিল ১০১ টাকা, যেটা উশুল দেখানো হয়েছে। এই বিচ্ছেদ লেটার পাঠানোর মাধ্যমে তাঁদের আনুষ্ঠানিক বিচ্ছেদ প্রক্রিয়া শুরু হয়েছে।’  

আরও পড়ুন- Inside Video: পাঠান স্যুটে গণেশ বন্দনায় কিংখান, শাহরুখকে দেখে আনন্দে জড়িয়ে ধরলেন নীতা আম্বানি...

অন্যদিকে পরীমণি মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘ধরেন এই কাজটা আমি যদি করতাম। একজনকে ভাই পরিচয় দিয়ে তার বাসায় যাবতীয় জিনিসপত্র নিয়ে গিয়ে তার সঙ্গে মাসের পর মাস পার করে দিতাম- কি বলতেন আমাকে তখন? আজ আমাকে রাজ এবং তার পাতানো বোন মিলে গায়ে হাত তুলেছে। তার জবাব মিডিয়া দিতে পারবেন তো? রাজ কার সঙ্গে থাকে? সুগার মমি নাকি কোনো অনৈতিক ব্যবসায়িক চক্র? কি চলে মহানগর প্রোজেক্টে তাদের ওই বাসা নামক অপকর্মের আস্তানায়? প্রশাসন, মিডিয়া যারা আছেন বের করেন এবার! অনেক কথা বলার বাকি! এত চুপ থাকা যায় না’।

এর আগেও রাজের বিরুদ্ধে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ এনেছিলেন পরীমণি। সেই সময় ফেসবুকে এই অভিনেত্রী একটি পোস্ট দেন, সেখানে তিনি তাঁর রক্তাক্ত বিছানার ছবিও পোস্ট করেন। এবং সেই পোস্টে অভিনেত্রী স্পষ্টতই জানান যে, এভাবে তিনি আর রাজের সঙ্গে থাকতে চাইছেন না। এরপর বেশ কয়েক দফায় অভিমান ভুলে এক হলেও বেশকিছু দিন ধরে তাদের সম্পর্ক ভালো যাচ্ছে না।

উল্লেখ্য, ২০২১ সালে গুণী নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমার সেটে শরিফুল রাজ-পরীমণির পরিচয় ও প্রেম হয়। পরে তারা গত বছরের ১৭ অক্টোবর ঘরোয়া আয়োজনে বিয়ে করেন। এরপর ফের ২০২২ সালের ২১ জানুয়ারি হলুদ অনুষ্ঠানের পর ২২ জানুয়ারি রাতে জমকালো আয়োজনে ১০১ টাকা দেনমোহরে শরিফুল রাজ-পরীমণির বিয়ের অনুষ্ঠান হয়। ২০২২ সালের ১০ আগস্ট এই দম্পতির ঘর আলো করে আসে পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।

আরও পড়ুন- Parineeti-Raghav Wedding: মেনুতে পাঞ্জাবি খানা, সঙ্গীতে ৯০-এর নস্টালজিয়া, প্রকাশ্যে রাঘনীতির বিয়ের যাবতীয় তথ্য...

কিন্তু গত মে মাসেই প্রথম প্রকাশ্যে আসে তাঁদের সাংসারিক অশান্তির কথা। অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালের সঙ্গে রাজের কিছু বিশেষ মুহূর্তের ছবি ও ভিডিয়ো প্রকাশ্যে আসার পর জানা যায়, রাজ-পরীর সংসার জীবন অশান্তিময়। এরপর আলাদাভাবে রাজ ও পরীর মুখেও শোনা যায়, একসঙ্গে থাকছেন না তারা। সম্পর্কটা এখন বিচ্ছেদের পথেই।

প্রসঙ্গত, ২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় পরীমণির। সে বছর ‘রানা প্লাজা’ ছবিতে চুক্তিবদ্ধ হয়ে আলোচনায় আসেন তিনি। পরীমণি অভিনীত ছবিগুলোর মধ্যে রয়েছে ‘ভালোবাসব তোমায়’, ‘মহুয়া সুন্দরী’, ‘রক্ত’ ও ‘স্বপ্নজাল’। সম্প্রতি দীর্ঘ দুই বছরের বিরতি কাটিয়ে নতুন সিনেমা সই করেছেন পরীমণি। ‘ডোডোর গল্প—‘Story of Dodo’ নামের সিনেমা দিয়ে দুই বছর পর ফের ক্যামেরার সামনে আসতে চলেছেন অক্টোবরের প্রথম সপ্তাহে। সিনেমাটি পরিচালনা করছেন রেজা ঘটক।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.