TV Serial: ৪ বছর পর ছোটপর্দায় ফিরছেন মধুবনী, সঙ্গে টুম্পা-হানি...

TV Serial: শুরু হচ্ছে নয়া ধারাবাহিক ‘শ্যামা’। সেই ধারাবাহিকের মুখ্য চরিত্রে দেখা যাবে হানি বাফনা ও টুম্পা ঘোষকে। সেই ধারাবাহিকের হাত ধরেই দীর্ঘ ৪ বছর পর ধারাবাহিকে ফিরছেন মধুবনী গোস্বামী।

Updated By: Aug 21, 2023, 09:15 PM IST
TV Serial: ৪ বছর পর ছোটপর্দায় ফিরছেন মধুবনী, সঙ্গে টুম্পা-হানি...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ছোটপর্দার জনপ্রিয় মুখ মধুবনী গোস্বামী (Madhubani Goswami)। প্রায় ৪ বছর তিনি পর্দা থেকে বিরতি নিয়েছেন ব্যক্তিগত কারণে। স্বামী, সন্তান নিয়ে গুছিয়ে সংসার করছিলেন অভিনেত্রী। এবার তিনি পর্দায় ফেরার সিদ্ধান্ত নিয়েছেন মধুবনী। প্রায় ৪ বছর পর টেলিভিশনে ফিরছেন মধুবনী গোস্বামী। সান বাংলার "শ্যামা"(Shyama) সিরিয়ালে এবার দেখা যাবে তাঁকে। মা তারার ভূমিকায় অভিনয় করবেন তিনি। কিছুদিন আগেই প্রকাশ্যে আসে এই সিরিয়ালের প্রধান দুই চরিত্রে অভিনয় করছেন হানি বাফনা(Honey Bafna) এবং টুম্পা ঘোষ(Tumpa Ghosh)।

আরও পড়ুন- Pankaj Tripathi: পিতৃহারা পঙ্কজ! শোকে বিহ্বল অভিনেতার পাশে অক্ষয়...

"শ্যামা"-র হাত ধরেই প্রথমবার হানি বাফনা এবং টুম্পা ঘোষ জুটি বাঁধছেন। 'সোহাগ জল'-এর পর ফের প্রতিদিন টেলিভিশনের পর্দায় দেখা যাবে হানিকে। টুম্পার শেষ সিরিয়াল ছিল "ত্রিশূল"।  মাঝে বেশ অনেকটা বিরতি। আবার নতুন ভাবে দেখা যাবে টুম্পাকে। অভিনেত্রীর কথায়, ‘যখন আমি একটা মেগা টানা করছি, মানুষের ভালোবাসা আশীর্বাদ পাচ্ছি, সেটা যখন শেষ হয়, আমার মনে হয়, এরপর একটা গ্যাপ নিয়ে ফেরা ভালো। সেটা চরিত্রের জন্যও ভালো, আমার নিজের জন্যও ভালো। আগের চরিত্র থেকে বেরিয়ে আরেকটা চরিত্রকে গড়ে তোলার জন্য ওয়ার্কশপ করি, অন্য সিনেমা দেখি, নিজেকে তৈরি রাখি সে ক্ষেত্রে খুব সুবিধা হয়।’

আরও পড়ুন- Srabanti: মর্ত্য তো কোন ছাড়! এবার মহাকাশেও 'তারা' শ্রাবন্তী...

অন্যদিকে হানি বলেন, ‘চরিত্রটা খুবই ধীর, স্থির, শান্ত। বেশি কথা বলে না, পরিবারের সবাই বেশ গুরুত্ব দেয়। তবে চরিত্রটা চ্যালেঞ্জিংও। আমি আগে এরকম চরিত্রে অভিনয় করিনি। তাই আমি একটু নার্ভাস। রোজই চরিত্রটা নিয়ে ভাবছি, প্র্যাকটিস করছি। চমক আছে, এটুকু বলতে পারি’। হানি এবং টুম্পা ছাড়াও এই সিরিয়ালে অভিনয় করবেন অনুরাধা মুখোপাধ্যায়, ভরত কল, সায়ক চক্রবর্তী, বোধিসত্ত্ব মজুমদার, সুদীপ্তা ব্যানার্জি প্রমুখ। সেই তালিকায় নয়া নাম মধুবনী।

"শ্যামা"-র গল্পটা খানিকটা এরকম--জয় ব্যানার্জি অর্থাৎ হানি বাফনা একজন সুদর্শন বিত্তশালী পরিবারের ছেলে। জয়ের দাদু বকুল ব্যানার্জি, সেই চরিত্রে রয়েছেন বিশ্বজিৎ চক্রবর্তী, একজন প্রভাবশালী জ্যোতিষী। অন্যদিকে অরিত্রি অর্থাৎ টুম্পা ঘোষ দেবীপিঠের প্রধান পুরোহিতের মেয়ে। স্বভাবে খুব মিষ্টি ও সুন্দরী। প্রথম দেখাতেই জয় অরিত্রির প্রেমে পড়ে যায়। তারপর দুজনের ঠিকুজী কুষ্টি মিলে যাওয়ায় দুই পরিবার তাদের বিয়েতে রাজি হয়। কিন্তু বিয়ের পরেই শুরু হয় জটিলতা। কিছু অন্ধকারময় গোপন তথ্য ফাঁস হয়ে যাওয়ায় দাম্পত্যে দেখা যায় অস্থিরতা। জয়-অরিত্রি কি বিয়েটা টিকিয়ে রাখতে পারবে? অরিত্রি কি কোনও চক্রান্তের স্বীকার? সে কি পারবে এসবের মধ্যে থেকে বেরিয়ে এসে নিজেকে  প্রতিষ্ঠিত করতে?  এই গল্প নিয়েই আসছে "শ্যামা"। সেপ্টেম্বরের শুরুতেই সান বাংলায় শুরু হতে চলেছে "শ্যামা"।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.