TV Actress Pallavi Dey Death: খুন নাকি আত্মহত্যা! পল্লবীর ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে কীসের ইঙ্গিত?

পল্লবীর এক বন্ধু Zee ২৪ ঘণ্টাকে জানিয়েছেন, অভিনেত্রীর সঙ্গে তাঁর বয়ফ্রেন্ডের সমস্যা চলছিল। দু'দিন আগেই তাঁরা একসঙ্গে খেতে গিয়েছিলেন, সেদিনই তাঁকে সমস্যার কথা বলেছিলেন পল্লবী। 

Updated By: May 16, 2022, 10:24 AM IST
TV Actress Pallavi Dey Death: খুন নাকি আত্মহত্যা! পল্লবীর ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে কীসের ইঙ্গিত?

নিজস্ব প্রতিবেদন: রবিবার সকালে গড়ফার বাড়ি থেকে উদ্ধার হয় টেলি অভিনেত্রী পল্লবী দে'র (Pallavi Dey) ঝুলন্ত দেহ। তাঁর মৃত্যু নিয়ে ইতিমধ্যেই রহস্য ঘণীভূত হয়েছে। খুন নাকি আত্মহত্যা, সেই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে। 

বিগত দেড় বছর ধরে সাগ্নিক নামে এক যুবকের সঙ্গে লিভইন সম্পর্কে ছিলেন অভিনেত্রী পল্লবী দে (Pallavi Dey)। পল্লবীর বন্ধু অভিনেতা সায়ক চক্রবর্তী Zee ২৪ ঘণ্টাকে জানিয়েছেন, অভিনেত্রীর সঙ্গে তাঁর বয়ফ্রেন্ডের সমস্যা ছিল। দু'দিন আগেই তাঁরা একসঙ্গে খেতে গিয়েছিলেন, সেদিনই তাঁকে সমস্যার কথা বলেছিলেন পল্লবী। এমনকী কেঁদেও ফেলেছিলেন। 

একই ভাবে অভিনেত্রীর বাবার দাবি, 'শনিবার দুপুরে ওর মায়ের সঙ্গে শেষবার কথা হয় পল্লবীর। মাকে ফোন করে ধোকার ডালনার রেসিপি জানে ও। আমার মনে হয় না মেয়ে আত্মহত্যা করতে পারে। আমার সন্দেহ এটা মার্ডার কেস। যতক্ষন না রিপোর্ট আসে নিশ্চিত করে বলতে পারব না।" 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by mistuu (@pallavidey153)

রবিবার সকালে পল্লবী দে'র (Pallavi Dey) দেহ উদ্ধারের পর কাটাপুকুর মর্গে ময়নাতদন্তের জন্য পাঠায় পুলিস। সূত্রের খবর, ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে আত্মহত্যার প্রমাণ মিলেছে। দেহে কোনও আঘাতের চিহ্ন মেলেনি। অন্যদিকে অভিনেত্রীর বয়ফ্রেন্ড সাগ্নিককে জিজ্ঞেসাবাদ করছে গড়ফা থানা পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.