Pallavi Dey-Sagnik Chakraborty: "দামি গাড়ি, কম বয়সে অঢেল পয়সা; কয়েকদিন আগেই সাগ্নিকের বাড়িতে যায় পুলিস"

হাওড়ার জগাছার মেয়ে পল্লবী (TV Actress Pallavi Dey)। তাঁর এলাকাতেই সাগ্নিকেরও বাড়ি। স্থানীয় সূত্রে খবর, টেলিকম ইন্ডাস্ট্রিতে কাজ করতেন সাগ্নিক চক্রবর্তী (Sagnik Chakraborty)।

Updated By: May 16, 2022, 05:28 PM IST
Pallavi Dey-Sagnik Chakraborty: "দামি গাড়ি, কম বয়সে অঢেল পয়সা; কয়েকদিন আগেই সাগ্নিকের বাড়িতে যায় পুলিস"

নিজস্ব প্রতিবেদন: টেলি অভিনেত্রী পল্লবী দে'র মৃত্যু (TV Actress Pallavi Dey Death) পর জানা গিয়েছে, বয়ফ্রেন্ড সাগ্নিক চক্রবর্তীর (Sagnik Chakraborty) সঙ্গে দীর্ঘদিন ধরে তাঁর সমস্যা চলছিল। একসঙ্গে থাকলেও সাগ্নিকের চালচলন নিয়ে সমস্যায় ছিলেন টেলি অভিনেত্রী। কয়েকজন কাছের মানুষকে সেই কথা জানান পল্লবী নিজেই। যে সাগ্নিক চক্রবর্তীকে (Sagnik Chakraborty) ঘিরে এত রহস্য ঘণীভূত হচ্ছে, বাস্তবে তিনি ঠিক কেমন ছিলেন? 

পল্লবী দে'র পরিবার আগেই অভিযোগ করেছে যে, পল্লবীর থেকে বারংবার আর্থিক সাহায্য নিয়েছেন সাগ্নিক (Sagnik Chakraborty)। নিউটাউনে নতুন ফ্ল্যাট থেকে ইএমআইয়ে গাড়ি কেনা, সব কিছুতেই বেশি টাকা দিয়েছেন পল্লবী। পল্লবীর থেকে টাকা নিয়ে নিউটাউনে ৮০ লক্ষ টাকার ফ্ল্যাট কিনেছে সাগ্নিক। কিন্তু সেই ফ্ল্যাটের মালিকানা ছিল সাগ্নিক ও তাঁর বাবার। এমনকী দু'জনের নামে ১৫ লক্ষ টাকার ফিক্সড ডিপোজিট রয়েছে, যার নমিনি সাগ্নিক বলে দাবি করেছেন পল্লবীর আত্মীয়া। ইতিমধ্যে সাগ্নিকের নামে থানায় অভিযোগ দায়ের করেছে পল্লবীর পরিবার। 

হাওড়ার জগাছার মেয়ে পল্লবী (TV Actress Pallavi Dey)। তাঁর এলাকাতেই সাগ্নিকেরও বাড়ি। স্থানীয় সূত্রে খবর, টেলিকম ইন্ডাস্ট্রিতে কাজ করতেন সাগ্নিক চক্রবর্তী (Sagnik Chakraborty)। বয়স ২৬ থেকে ২৭ বছর হবে। কিন্তু আশ্বর্যের বিষয় কম বয়সে অনেক পয়সা করেছিলেন সাগ্নিক। অন্তত তাঁর জীবনযাত্রা দেখে স্থানীয়রা সেটাই বলছেন। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by mistuu (@pallavidey153)

সূত্রের খবর, দামি গাড়িতে চড়তেন সাগ্নিক (Sagnik Chakraborty)। সবচেয়ে উল্লেখযোগ্য বিষয় হল, স্থানীয় সূত্রে জানা গিয়েছে কয়েকদিন আগে লালবাজার থেকে পুলিস নাকি সাগ্নিকের বাড়িতে গিয়েছিল। যদিও কেন, কী কারণে তা বলতে পারেননি কেউই। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.