অক্ষয়-মাল্লিকা বিতর্কে এবার মুখ খুললেন অক্ষয় ঘরণী টুইঙ্কল

Updated By: Oct 30, 2017, 07:10 PM IST
অক্ষয়-মাল্লিকা বিতর্কে এবার মুখ খুললেন অক্ষয় ঘরণী টুইঙ্কল

নিজস্ব প্রতিবেদন : অক্ষয়ের বিতর্কিত কৌতুকের সৌজন্যে খবরের শিরোনামে উঠে এসেছেন কমেডিয়ান মাল্লিকা দুয়া। তাঁকে নিয়ে করা অক্ষয়ের ঠাট্টাকে ঘিরে জলঘোলা হচ্ছে বিস্তর। টুইটারে অক্ষয়কে তোপ দেগেছেন মাল্লিকার বাবা বিনোদ দুয়া। এবার সেসব নিয়েই হাবি অক্ষয়ের হয়ে মুখ খুললেন টুইঙ্কল খান্না। 

টুইঙ্কেল সাফ জানান, মাল্লিকা হিউমার না বুঝে থাকলে তাঁর কমেডিয়ান হওয়াই সাজে না।

টুইঙ্কল লিখেছেন, যদি অক্ষয়ের 'বাজাও' শব্দটা এত বেশি করে ধরা হয়, তাহলে তো বলতে হয় এক রেডিও স্টেশনের ট্যাগলাইন হচ্ছে 'বাজাতে রহো'। তবে সেটা তো কখনোই অশ্লীল অর্থে ধরা হয় না! আর যদি অক্ষয়ের কথা আক্ষরিক অর্থ ধরা হয় তাহলে তো বলতে হয় মিস্টার বিনোদ দুয়া যে 'স্ক্রিউ' (আই অ্যাম গোয়িং টু স্ক্রিউ দিজ সার্টেন অক্ষয়) শব্দটা ব্যবহার করেছেন , তার অর্থও খুবই অপমানজনক। 

প্রসঙ্গত, অক্ষয় গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জের প্রধান বিচারক হয়েছেন সুপারস্টার অক্ষয়। আর সেখানে অংশ নেওয়া কমেডিয়ানদের মেন্টর হিসাবে কাজ করছেন মল্লিকা দুয়া। প্রতিযোগিতার নিয়ম অনুসারে, কোনও প্রতিযোগীর পারফরম্যান্স ভালো লাগলে সেখানে রাখা একটি বেল বাজাতে হয় জাজ বা মেন্টরকে।  এমনই এক প্রতিযোগীর ভালো পারফরম্যান্সের পর মল্লিকা বেল বাজাতে গেলে অক্ষয় মজা করে বলেন, ' মল্লিকাজি আপ বেল বাজাও, ম্যায় আপকো বাজাতা হুঁ'।

আর অক্ষয়ের এই কথাতেই বেজায় চটে যান মল্লিকার বাবা বিনোদ দুয়া। তিনি টুইট করে অক্ষয়কে তোপ দাগেন। শুরু হয় বিতর্ক। এই বিতর্কে অবশ্য অক্ষয় নিজে এখনও মুখ খোলেননি।

আরও পড়ুন- 'অন্যের কেচ্ছা করে সহানুভূতি আদায়ের চেষ্টা' নওয়াজকে নিশানা প্রথম প্রেমিকার

.