Urvashi Rautela-Rishabh Pant: 'ক্রিকেট অপছন্দ' অথচ ভারত-পাক ম্যাচের দর্শকাসনে ঊর্বশী, ব্যঙ্গ মিশ্রিত হাসি ঋষভের

Urvashi Rautela-Rishabh Pant: সম্প্রতি ইনস্টাগ্রামের একটি পোস্টে অভিনেত্রী লিখেছেন যে, 'আমার গল্পটা না বলে তোমার সুনাম বাঁচালাম'! দিন পাঁচেক আগে বলিউডের লাস্যময়ী নায়িকার এই পোস্ট নিয়েই জোর চর্চা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। ২০১৮ সালে ভারতীয় দলের তারকা উইকেটকিপার-ব্যাটার ডেটিং করতেন ঊর্বশীর সঙ্গে। কিন্তু পরে দু'জনেই আলাদা পথ বেছে নেন। 

Updated By: Aug 29, 2022, 03:05 PM IST
Urvashi Rautela-Rishabh Pant: 'ক্রিকেট অপছন্দ' অথচ ভারত-পাক ম্যাচের দর্শকাসনে ঊর্বশী, ব্যঙ্গ মিশ্রিত হাসি ঋষভের

Urvashi Rautela, Rishabh Pant, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের ঊর্বশী রাউতেলা ও ঋষভ পন্থকে ঘিরে উত্তাল সোশ্যাল মিডিয়া। এক সাক্ষাৎকারে ঊর্বশী জানিয়েছিলেন যে তিনি ক্রিকেট দেখেন না। এহেন কথা বলার পরে রবিবার ভারত পাকিস্তান ম্যাচ দেখতে দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে উপস্থিত ছিলেন অভিনেত্রী। দর্শকাসনে গ্ল্যামার গার্লকে দেখে ক্যামেরা তাঁকে লেন্সবন্দি করতে একটুও সময় নষ্ট করেননি। আর এতেই বিপাকে পড়েছেন ঊর্বশী। সোশ্যাল মিডিয়া ভরে গেছে মিমে। ভারত পাকিস্তান ম্যাচে প্রথম একাদশ থেকে বাদ পড়েছেন ঋষভ পন্থ। কিন্তু এদিন মাঠে উপস্থিত ছিলেন তিনি। তখনই ক্যামেরাবন্দি হন ঋষভ। যেখানে ব্যঙ্গ মিশ্রিত হাসি লেগেছিল পন্থের ঠোঁটে। সেই ছবির সঙ্গে ঊর্বশীর ছবি জুড়েই শুরু হয়েছে একের পর এক মিম।

আরও পড়ুন: Liger Review: সত্যিই কি 'লাইগার' পাতে দেওয়ার অযোগ্য! কেন একবার হলেও দেখা যায় এই সিনেমা

সম্প্রতি ইনস্টাগ্রামের একটি পোস্টে অভিনেত্রী লিখেছেন যে, 'আমার গল্পটা না বলে তোমার সুনাম বাঁচালাম'! দিন পাঁচেক আগে বলিউডের লাস্যময়ী নায়িকার এই পোস্ট নিয়েই জোর চর্চা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। ২০১৮ সালে ভারতীয় দলের তারকা উইকেটকিপার-ব্যাটার ডেটিং করতেন ঊর্বশীর সঙ্গে। কিন্তু পরে দু'জনেই আলাদা পথ বেছে নেন। দেরাদুনের ইন্টেরিয়র ডিজাইনার ও উদ্যেগপতি ঈশা নেগির সঙ্গেই এখন সম্পর্কে আছেন ঋষভ। যদিও সম্প্রতি ঊর্বশী-ঋষভের সম্পর্ক নিয়ে ফের একবার জলঘোলা হতে শুরু করেছে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ঊর্বশী জানিয়েছিলেন যে, বারণসীতে একবার তিনি শ্যুটিং করতে গিয়েছিলেন। শ্যুটিংয়ের পর ঊর্বশী হোটেলে ফিরে আসেন। আর ঋষভ নাকি ঊর্বশীর জন্য হোটেলের লবিতে দীর্ঘক্ষণ অপেক্ষা করেই ফিরে যান। ঊর্বশী জানান যে, তিনি ঘুমিয়ে পড়েছিলেন বলেই ঋষভের সঙ্গে দেখা করতে পারেননি। ঊর্বশী পরের দিন সকালে ঘুম থেকে উঠে দেখেন যে, ঋষভের ১৬-১৭টি মিসড কল রয়েছে। যদিও সাক্ষাৎকারে ঊর্বশী ঋষভের নাম না করে আরপি বলেছেন! যদিও বোঝাই গিয়েছিল যে, তিনি কার কথা বলেছেন!

আরও পড়ুন: Sushmita Sen-Rohman Shawl: মেয়ের জন্মদিন, সেলিব্রেশনের কেনাকাটা করতে একসঙ্গে সুস্মিতা-রোহমান

ঊর্বশীর এই সাক্ষাৎকার হওয়ার পর ঋষভ ইনস্টা স্টোরিতে লেখেন, 'এটা দেখে খুবই মজা লাগে, যখন কেউ ইন্টারভিউতে মিথ্যা কথা বলে। শুধুমাত্র জনপ্রিয়তার জন্য ও শিরোনামে থাকার জন্য। খ্যাতি ও নামের কী পিপাসু মানুষ! ঈশ্বর তাদের মঙ্গল করুক।' এর সঙ্গে ঋষভ হ্যাশট্যাগ দিয়ে জুড়ে দেন  'মেরা পিছা ছোড়ো বেহেন', ও 'ঝুট কি ভী লিমিট হোতি হ্যায়'!যদিও পন্থ কিছু ঘণ্টা পর এই স্টোরি ডিলিট করে দেন। এরপর ঊর্বশী তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে পন্থকে পাল্টা তোপ দেন। ঊর্বশী লেখেন, 'ছোটু ভাইয়ার ব্যাট-বল নিয়ে খেলা উচিত! আমি কোনও মুন্নি নই যে, যে কোনও বাচ্চার জন্য বদনাম হব। রাখীবন্ধনের শুভেচ্ছা।' এই ঘটনার বেশ কিছুদিন কেটে যাওয়ার পর ফের ঊর্বশী কেন নাম না করে ঋষভকে তোপ দাগলেন, তা নিয়ে আবারও জোর চর্চা শুরু হয়েছে। এরই মাঝে একই স্টেডিয়ামে দুজনের উপস্থিতি নিয়ে মিমের বন্যা সোশ্যাল মিডিয়ায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.