Urvashi-Rishav: বাকযুদ্ধের ইতি! ঋষভের কাছে ক্ষমা চাইলেন ঊর্বশী...

Urvashi-Rishav: এক সাক্ষাৎকারে ঊর্বশী জানিয়েছিলেন যে, বারণসীতে একবার তিনি শ্যুটিং করতে গিয়েছিলেন। শ্যুটিংয়ের পর ঊর্বশী হোটেলে ফিরে আসেন। আর ঋষভ নাকি ঊর্বশীর জন্য হোটেলের লবিতে দীর্ঘক্ষণ অপেক্ষা করেই ফিরে যান। সেই মন্তব্য থেকেই শুরু দুই প্রাক্তন প্রেমিক প্রেমিকার তর্ক।

Updated By: Sep 13, 2022, 07:40 PM IST
Urvashi-Rishav: বাকযুদ্ধের ইতি! ঋষভের কাছে ক্ষমা চাইলেন ঊর্বশী...

Urvashi-Rishav, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ঋষভ পন্থ ও ঊর্বশী রাউতেলা, ক্রিকেট দুনিয়া ও বিনোদন দুনিয়ার দুই তারকার মন্তব্য আর পাল্টা মন্তব্যে উত্তাল সোশ্যাল মিডিয়া। ২০১৫ সালে মিস ডিভা ইউনিভার্স হয়েছিলেন ঊর্বশী। বেশ কয়েকটি ছবিতে অভিনয়ও করেছেন তিনি। তবে ব্যক্তিগত জীবন, প্রেম, বিচ্ছেদ নিয়েই আপাতত খবরের শিরোনাম রয়েছেন নায়িকা। সোশ্যাল মিডিয়ায় নায়িকা তাঁর প্রাক্তন প্রেমিক ক্রিকেটার ঋষভ পন্থের সঙ্গে বাকযুদ্ধে মেতেছেন। ঊর্বশীর একটি সাক্ষাৎকার থেকে শুরু হয়েছিল এই ঝগড়ার। মঙ্গলবার সেরমকই এক সাক্ষাৎকারে ঋষভের কাছে ক্ষমা চাইলেন ঊর্বশী।

আরও পড়ুন: Mimi Chakraborty: আলি ফজলের সঙ্গে জুটি, মিমি চললেন মুম্বই!

এক সাক্ষাৎকারে ঊর্বশী জানিয়েছিলেন যে, বারণসীতে একবার তিনি শ্যুটিং করতে গিয়েছিলেন। শ্যুটিংয়ের পর ঊর্বশী হোটেলে ফিরে আসেন। আর ঋষভ নাকি ঊর্বশীর জন্য হোটেলের লবিতে দীর্ঘক্ষণ অপেক্ষা করেই ফিরে যান। ঊর্বশী জানান যে, তিনি ঘুমিয়ে পড়েছিলেন বলেই ঋষভের সঙ্গে দেখা করতে পারেননি। ঊর্বশী পরের দিন সকালে ঘুম থেকে উঠে দেখেন যে, ঋষভের ১৬-১৭টি মিসড কল রয়েছে। যদিও সাক্ষাৎকারে ঊর্বশী ঋষভের নাম না করে আরপি বলেছেন! যদিও বোঝাই গিয়েছিল যে, তিনি কার কথা বলেছেন!

আরও পড়ুন: Kamaal R Khan: জেলে ১০ দিনে ১০ কেজি ওজন কমেছে, ফের ট্যুইট করে ট্রোলড কেআরকে

ঊর্বশীর এই সাক্ষাৎকার হওয়ার পর ঋষভ ইনস্টা স্টোরিতে লেখেন, 'এটা দেখে খুবই মজা লাগে, যখন কেউ ইন্টারভিউতে মিথ্যা কথা বলে। শুধুমাত্র জনপ্রিয়তার জন্য ও শিরোনামে থাকার জন্য। খ্যাতি ও নামের কী পিপাসু মানুষ! ঈশ্বর তাদের মঙ্গল করুক।' এর সঙ্গে ঋষভ হ্যাশট্যাগ দিয়ে জুড়ে দেন  'মেরা পিছা ছোড়ো বেহেন', ও 'ঝুট কি ভী লিমিট হোতি হ্যায়'!যদিও পন্থ কিছু ঘণ্টা পর এই স্টোরি ডিলিট করে দেন। এরপর ঊর্বশী তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে পন্থকে পাল্টা তোপ দেন। ঊর্বশী লেখেন, 'ছোটু ভাইয়ার ব্যাট-বল নিয়ে খেলা উচিত! আমি কোনও মুন্নি নই যে, যে কোনও বাচ্চার জন্য বদনাম হব। রাখীবন্ধনের শুভেচ্ছা।' এই ঘটনার বেশ কিছুদিন কেটে যাওয়ার পর ফের ঊর্বশী কেন নাম না করে ঋষভকে তোপ দাগলেন, তা নিয়ে আবারও জোর চর্চা শুরু হয়।

আরও পড়ুন: Prosenjit-Debashree: ২৭ বছর কথা নেই! প্রথম স্ত্রী দেবশ্রীর সঙ্গে দূরত্ব মেটাতে চান প্রসেনজিৎ!

অভিনেত্রী লিখেছেন যে, 'আমার গল্পটা না বলে তোমার সুনাম বাঁচালাম'! কিছুদিন আগে বলিউডের লাস্যময়ী নায়িকার এই পোস্ট নিয়েই জোর চর্চা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। ২০১৮ সালে ভারতীয় দলের তারকা উইকেটকিপার-ব্যাটার ডেটিং করতেন ঊর্বশীর সঙ্গে। কিন্তু পরে দু'জনেই আলাদা পথ বেছে নেন। দেরাদুনের ইন্টেরিয়র ডিজাইনার ও উদ্যেগপতি ঈশা নেগির সঙ্গেই এখন সম্পর্কে আছেন ঋষভ। যদিও সম্প্রতি ঊর্বশী-ঋষভের সম্পর্ক নিয়ে ফের একবার জলঘোলা হতে শুরু করেছে।এরই মাঝে একই স্টেডিয়ামে দুজনের উপস্থিতি নিয়ে মিমের বন্যা বয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। অবশেষে এই বাকযুদ্ধের ইতি টানলেন ঊর্বশী। মঙ্গলবার নায়িকাকে এই বিষয়ে জিগ্গেস করা হলে তিনি বলেন, ‘আমি আর কী বলব! আই অ্যাম সরি।’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.