Mimi Chakraborty: আলি ফজলের সঙ্গে জুটি, মিমি চললেন মুম্বই!

Mimi Chakraborty: পোস্ত-র পাশাপাশি একটি হিন্দি ওয়েবসিরিজেও অভিনয় করতে চলেছেন মিমি। ওয়েব সিরিজটি পরিচালনার দায়িত্বে রয়েছেন সৌমিক সেন। এর আগে মাধুরী দীক্ষিত ও জুহি চাওলাকে নিয়ে ‘গুলাবি গ্যাং’ বানিয়েছিলেন সৌমিক। বাংলায় যীশু সেনগুপ্তকে নিয়ে তৈরি করেছিলেন ‘মহালয়া’। বক্স অফিসে সফলতা না পেলেও সমালোচকদের প্রশংসা কুড়িয়েছে দুটি ছবিই।

Updated By: Sep 13, 2022, 06:50 PM IST
Mimi Chakraborty: আলি ফজলের সঙ্গে জুটি, মিমি চললেন মুম্বই!

Mimi Chakraborty, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বলিউডে পা রাখছেন বাংলা সিনে দুনিয়ার অন্যতম জনপ্রিয় নায়িকা মিমি চক্রবর্তী। এই কথা সকলেরই জানা। কারণ কিছুদিন আগেই জানা যায় যে, মিমির জনপ্রিয় ছবি পোস্ত-র হিন্দি রিমেক হচ্ছে। ২০১৭ সালে মুক্তি পেয়েছিল শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের ছবি পোস্ত। দাদু ঠাকুমার কাছে বেড়ে ওঠা এক বাচ্চার অভিভাবক কে হবেন তা নিয়ে দ্বন্দ্ব দেখা যায় শিশুটির বাবা ও ঠাকুরদার মধ্যে। সেই ছবিতে মায়ের চরিত্রে অভিনয় করেছেন মিমি। এবার সেই ছবির হিন্দি রিমেকেও দেখা যাবে মিমিকে। শোনা যাচ্ছে যে মিমির সঙ্গে এবার অভিনয় করতে দেখা যাবে আলি ফজলকে।

আরও পড়ুন: Kamaal R Khan: জেলে ১০ দিনে ১০ কেজি ওজন কমেছে, ফের ট্যুইট করে ট্রোলড কেআরকে

পোস্ত-র পাশাপাশি একটি হিন্দি ওয়েবসিরিজেও অভিনয় করতে চলেছেন মিমি। ওয়েব সিরিজটি পরিচালনার দায়িত্বে রয়েছেন সৌমিক সেন। এর আগে মাধুরী দীক্ষিত ও জুহি চাওলাকে নিয়ে ‘গুলাবি গ্যাং’ বানিয়েছিলেন সৌমিক। বাংলায় যীশু সেনগুপ্তকে নিয়ে তৈরি করেছিলেন ‘মহালয়া’। বক্স অফিসে সফলতা না পেলেও সমালোচকদের প্রশংসা কুড়িয়েছে দুটি ছবিই। তাঁর নয়া ওয়েবসিরিজেই মিমির বিপরীতে দেখা যাবে আলি ফজলকে। মির্জাপুর সিরিজের হাত ধরে ওয়েব দুনিয়ায় জনপ্রিয়তা পান আলি। শোনা যাচ্ছে সেই ওয়েব সিরিজে শুধু মিমি নন, অন্যতম মুখ্য চরিত্রে রয়েছেন টলিউডের আরেক জনপ্রিয় অভিনেতা অনির্বান ভট্টাচার্য। দেবালয় ভট্টাচার্যের ‘ড্রাকুলা স্যর’ ছবিতে একসঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন অনির্বাণ ও মিমি। যদিও এখনও অবধি এই ওয়েব সিরিজ নিয়ে কোনও অফিসিয়াল খবর শেয়ার করেনি প্রযোজনা সংস্থা।

আরও পড়ুন: Salman Khan, Bigg Boss 16: এবার 'বিগ বস'-এর ঘরে খেলা হবে! প্রথম প্রোমোতেই ইঙ্গিত সলমানের

মৈণাক ভৌমিকের শেষ ছবি ‘মিনি’-তে শেষ দেখা গিয়েছিল মিমি চক্রবর্তীকে। মাসি ও বোনঝির গল্প বেশ পছন্দ করেছিল দর্শক। ইতিমধ্যেই অরিন্দম শীলের আগামী থ্রিলার ‘খেলা হবে’-র শ্যুট করেছেন মিমি, সেই ছবিতে মিমির সঙ্গে দেখা যাবে অর্জুন চক্রবর্তী ও সুস্মিতা চট্টোপাধ্যায়কে। সোমরাজ মাইতির সঙ্গে একটি ছবিতেও অভিনয় করছেন তিনি। পরিচালক প্রেমেন্দু বিকাশ চাকীর সেই ছবির নাম ‘পলাশের বিয়ে’।

আরও পড়ুন: Prosenjit-Debashree: ২৭ বছর কথা নেই! প্রথম স্ত্রী দেবশ্রীর সঙ্গে দূরত্ব মেটাতে চান প্রসেনজিৎ!

প্রসঙ্গত, পোস্ত ছবির হিন্দি রিমেকের নাম ‘শাস্ত্রী বিরুধ শাস্ত্রী’। পোস্তর গল্প নিয়েই তৈরি হচ্ছে এই ছবি। মিমি চক্রবর্তী ছাড়াও এই ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে পরেশ রাওয়াল, নীনা কুলকারনি, অম্রুতা সুভাস, শিব পন্ডিত ও মনোজ যোশী। ছবির গল্প একটি ছোট বাচ্চার আইনি কাস্টিডি নিয়ে তাঁর বাবা ও ঠাকুরদার আইনি লড়াই।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.