নবাগতা অভিনেত্রী কিয়ারায় মজলেন শাহিদ! দেখুন রসায়ন

ভাইরাল এই ভিডিও

Updated By: Sep 28, 2018, 12:13 PM IST
নবাগতা অভিনেত্রী কিয়ারায় মজলেন শাহিদ! দেখুন রসায়ন

নিজস্ব প্রতিবেদন : সবে সবে ছোট্ট জেইনকে নিয়ে বাড়ি ফিরেছেন শাহিদ কাপুর। ছেলেকে বাড়ি নিয়ে যাওয়ার পর পরই শরীর খারাপ হয় মেয়ে মিশা কাপুরের। স্ত্রী মীরার শরীরও খুব একটা ভাল ছিল না। কিন্তু, সবকিছু সামলে এবার মন দিয়ে শুটিং শুরু করেছেন শাহিদ কাপুর।

আরও পড়ুন : যৌন হেনস্থা নিয়ে ফের সরব তনুশ্রী, উঠল ইরফান, সুনীলের নামও!

‘অর্জুন রেড্ডি’-র রিমেক নিয়ে বেশ কিছুদিন ধরেই জোর জল্পনা শুরু হয়। অবশেষে ‘অর্জুন রেড্ডি’-র রিমেক শুরু হওয়ার পর মুক্তি পেল তার প্রথম গান ‘ঊর্বশী’। ৯-এর দশকে প্রভুদেবার জনপ্রিয় গান ‘ঊর্বশী’-র অনুকরণেই এবার তার নতুন করে রিমেক তৈরি করা হয়েছে। যেখানে নাচের মাধ্যমে ফের নতুন ট্রেন্ড তৈরি করলেন শাহিদ কাপুর। শাহিদের পাশাপাশি কিয়ারা আদবানিকেও দেখা গেল এক্কেবারে অন্যরকম ভাবে।

দেখুন ‘ঊর্বশী’-র রিমেক....

 

শাহিদ কাপুর এবং কিয়ারা আদবানি যেভাবে নিজেদের রসায়ন দিয়ে এই গানের প্রতিটি মুহূর্তে কোমর দুলিয়েছেন, তা আপনাকে প্রভুদেবার কথা মনে করিয়ে দেবে। সেই সঙ্গে যুক্ত হয়েছে হানি সিং-এর গলা। সবকিছু মিলিয়ে ‘অর্জুন রেড্ডি’-র ‘ঊর্বশী’ এবার কিন্তু ইন্টারনেটে ঝড় তুলতে শুরু করেছে।

আরও পড়ুন : বলিউডের তাবড়দের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ, তনুশ্রীর পাশে প্রিয়াঙ্কা, ফারহান

এদিকে ‘অর্জুন রেড্ডি’-র রিমেকে প্রথমে আসার কথা ছিল নবাগতা অভিনেত্রী তারা সুতারিয়ার। কিন্তু শেষ পর্য্ত বাদ পড়েন তারা। সেখানে তাঁর জায়গা করে নেন কিয়ারা আদবানি। যিনি ইতিমধ্যেই নেটফ্লিক্সের ‘লাস্ট স্টোরিস’-এ আগুন ছড়িয়েছেন।

অন্যদিকে শাহিদ কাপুরের ভাই ঈশান খটটরের প্রাক্তন বান্ধবী ছিলেন তারা সুতারিয়া। কিন্তু, বেশ কিছুদিন আগেই তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। সেই কারণেই কি ‘অর্জুন রেড্ডি’-র রিমেক থেকে বাদ পড়লেন তারা, সে বিষয়েই এখন জোর জল্পনা শুরু হয়েছে গোটা বলিউড জুড়ে।

.