যৌন হেনস্থার অভিযোগ সব 'ফালতু', বলিউড অভিনেতা আসরানির দাবিতে জল্পনা

জোর গলায় দাবি করেন তিনি

Updated: Oct 11, 2018, 05:32 PM IST
যৌন হেনস্থার অভিযোগ সব 'ফালতু', বলিউড অভিনেতা আসরানির দাবিতে জল্পনা

নিজস্ব প্রতিবেদন : শুরুটা হয় নানা পাঠেকরের বিরুদ্ধে অভিযোগ দিয়ে। কিন্তু সেই ‘মি টু’ ঝড় যে বলিউডের ভিত নড়িয়ে দেবে, তা বোধ হয় কল্পনাও করতে পারেননি অনেকে। ফারহান আখতার, অভিষেক বচ্চন, আমির খান-রা যেভাবে যৌন হেনস্থার বিরুদ্ধে মুখ খুলছেন এবং অভিযোগকারিনিদের পাশে দাঁড়াচ্ছেন, সেখানে বলিউড অভিনেতা আসরানি কিন্তু অন্য রাস্তা নিলেন।

আরও পড়ুন : হৃত্বিকের বিরুদ্ধে ফুঁসে উঠলেন কঙ্গনা, উঠল মারাত্মক অভিযোগ

বলিউডের বর্ষীয়ান অভিনেতা আসরানি সম্প্রতি ‘মি টু’ নিয়ে মুখ খোলেন। সংবাদ সংস্থা এএনআই-কে দেওয়া এক সাক্ষাতকারে তিনি বলেন, ‘আমি মহিলাদের সম্মান করি। প্রত্যেকের সেটাই করা উচিত। বেশিরভাগ ক্ষেত্রে জনপ্রিয়তার লোভে এসব ছড়ানো হচ্ছে। সেই সঙ্গে সিনেমার প্রমোশনের জন্যও অনেক সময় অনেকরকম কথা বলা হচ্ছে। সবকিছুই বাজে এবং মিথ্যে কথা। মি টু ঝড় নিয়ে যাঁরা একের পর এক কথা বলছেন কিংবা দাবি করছেন, তার ৯০ শতাংশ মিথ্যে।’ বিভিন্ন পত্র পত্রিকায় কথা বিক্রির জন্য এবং জনপ্রিয়তা পাওয়ার জন্যই এসব মন্তব্য করা হচ্ছে বলেও দাবি করেন বলিউডের এই বর্ষীয়ান অভিনেতা।

আরও পড়ুন : 'ওঁত পেতে একের পর এক শিকার করতেন', জনপ্রিয় গায়কের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ

এদিকে সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে অলোকনাথের বিরুদ্ধে সরব হন তাঁর এক সময়ের সহঅভিনেত্রী দীপিকা আমিন। তিনি বলেন, ইন্ডাস্ট্রির প্রত্যেকেই প্রায় জানেন যে, অলোকনাথ একজন বিরক্তিকর মানুষ। মত্ত অবস্থায় থাকলে তিনি যে কোনও মেয়েকে যৌন হেনস্থা করতে কখনও দু’বার ভাবেন না। কয়েক বছর আগে একটি টেলিফিল্মের শুটিংয়ের সময় অলোকনাথ জোর করে তাঁর ঘরে ঢুকে পড়েছিলেন। মত্ত অবস্থায় মহিলাদের সঙ্গে কুত্সিত ব্যবহার করেন তিনি। কিন্তু, অলোকনাথের ওই অবস্থা দেখে ইউনিটের লোকজন সেদিন তাঁকে রক্ষা করেন। এবং সুনিশ্চিত করেন তাঁর নিরাপত্তা।

আরও পড়ুন : মত্ত অবস্থায় অলোকনাথ যেন অন্য মানুষ, মুখ খুললেন 'মেয়ে' রেণুকা

অন্যদিকে অলোকনাথের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ প্রকাশ্যে আসতেই বিষয়টি নিয়ে মুখ খোলেন তাঁর অনস্ক্রিন মেয়ে রেণুকা সাহানে। তিনি বলেন, অলোকনাথের সঙ্গে কাজের অভিজ্ঞতা তাঁর খুব ভাল। কিন্তু, ওই চেহারার পিছনে অলোকনাথের আরও একটি মুখ রয়েছে বলেও শুনেছেন তিনি। মত্ত অবস্থায় থাকলে, তিনি নিজেকে নিয়ন্ত্রণে রাখতে পারেন না বলেও শুনেছেন তিনি। শুধু তাই নয়, পানীয় পেটে পড়লে, তিনি আর নিজের মধ্যে থাকেন না বলেও শুনেছেন বলে জানান রেণুকা। কিন্তু, অলোকনাথের সঙ্গে শুটিংয়ের সময় তাঁকে এই ধরনের কোনও ঘটনার সম্মুখীন হতে হয়নি বলেও জানান তাঁর রিলের মেয়ে রেণুকা সাহানে।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close