ভাবতে পারেন! কাকার হাতে ধর্ষিত হন বর্ষীয়ান এই অভিনেত্রী

যৌন হেনস্থা নিয়ে ‘মি টু’ ক্যাম্পেইন শুরু হয়েছে বলিউডে। কখনও বিদ্যা বালান আবার কখনও রাধিকা আপতে আবার কখনও কঙ্গনা রানাউত অংশ নিচ্ছেন সেই ক্যাম্পেইনে। শুধু তাই নয়, সেই ক্যাম্পেইনে যোগ দিয়ে অভিনেত্রীরা ফাঁস করছেন বিভিন্ন গোপন তথ্য। আর সেই তালিকায় যুক্ত হল বর্ষিয়ান অভিনেত্রী ডেইজি ইরানির নাম।

Updated By: Mar 23, 2018, 11:11 AM IST
ভাবতে পারেন! কাকার হাতে ধর্ষিত হন বর্ষীয়ান এই অভিনেত্রী

নিজস্ব প্রতিবেদন : যৌন হেনস্থা নিয়ে ‘মি টু’ ক্যাম্পেইন শুরু হয়েছে বলিউডে। কখনও বিদ্যা বালান আবার কখনও রাধিকা আপতে আবার কখনও কঙ্গনা রানাউত অংশ নিচ্ছেন সেই ক্যাম্পেইনে। শুধু তাই নয়, সেই ক্যাম্পেইনে যোগ দিয়ে অভিনেত্রীরা ফাঁস করছেন বিভিন্ন গোপন তথ্য। আর সেই তালিকায় যুক্ত হল বর্ষিয়ান অভিনেত্রী ডেইজি ইরানির নাম।

আরও পড়ুন : হিনা খানকে 'নোংরা' আক্রমণ, কী বললেন অভিনেত্রী

ডেইজি বলেন, ১৯৫০-এর দশকে যখন তিনি যখন সবে সবে অভিনয় দুনিয়ায় আসতে শুরু করেছেন, তখনই ভয়াবহ অভিজ্ঞতার শিকার হতে হয় তাঁকে। ‘হাম পানছি এক ডাল কে’ নামে একটি মারাঠি সিনেমার শুটিং করার সময় তাঁর বয়স ছিল মাত্র ৬। ওই সময় তাঁর নজর নামে তাঁর এক কাকার সঙ্গে শুটিং করতে যান তিনি। শুটিংয়ের পর হোটেলের ঘরে গেলে, আচমকাই তাঁর উপর ঝাঁপিয়ে পড়েন তাঁর কাকা। বাধা দিলে, প্রথমে চড়, থাপ্পড় এবং পরে বেল্ট দিয়ে মারা হয় বলে অভিযোগ করেন ডেইজি।

শুধু তাই নয়, ওই ঘটনা যদি কোনওক্রমে প্রকাশ করা হয়, তাহলে তাঁকে প্রাণে মেরে ফেলা হবে বলেও দেওয়া হয় হুমকি। ফলে ওই সময় তিনি মুখ বন্ধ করেই শুটিং শেষ করেন। এবং, এমন ভাব করেন যেন কিছুই হয়নি তাঁর সঙ্গে। ওই সময় দুঃখ, কষ্ট সব গিলে খেতে হয়েছিল তাঁকে।

আরও পড়ুন : চুম্বনে আপত্তি, জোর বিতর্কে এই টেলি তারকা

এখানেই শেষ নয়। এরপর আরও একটি সিনেমার শুটিংয়ের সময় ওই ধরনের অভিজ্ঞতার শিকার হন তিনি। ১৫ বছর বয়সে তাঁকে শুটিং করতে পাঠানো হলে, সংশ্লিষ্ঠ এক পরিচালক সোফায় তাঁর পাশে বসেন। এবং অশ্লীলভাবে তাঁকে স্পর্শ করতে শুরু করেন ওই ব্যক্তি। সেদিনও ওই ব্যক্তির আচরণের বিরুদ্ধে কোনও প্রতিবাদ তিনি করতে পারেননি বলে জানান ডেইজি ইরানি।

.