লকডাউন ভেঙে ক্যাটরিনার কাছে ছুটলেন বিকি! পুলিস ধরল অভিনেতাকে?

 লকডাউন ভেঙে ক্যাটরিনা কাটরিনা কাইফের সঙ্গে দেখা করতে ছুটলেন বিকি কৌশল! এমনই গুঞ্জন শুরু হয়েছে বিভিন্ন মহলে। শুধু তাই নয়, লকডাউন ভেঙে ক্যাটরিনার সঙ্গে দেখা করতে যাওয়ায়, পুলিস পাকড়াও করে বিকিকে। শোনা যায় এমন গুঞ্জনও। যদিও এসব গুজব রটানো হচ্ছে। এসবের কোনও ভিত্তি নেই বলে দাবি করেন বিকি।

Edited By: জয়িতা বসু | Updated By: Apr 24, 2020, 12:34 PM IST
লকডাউন ভেঙে ক্যাটরিনার কাছে ছুটলেন বিকি! পুলিস ধরল অভিনেতাকে?

নিজস্ব প্রতিবেদন : লকডাউন ভেঙে ক্যাটরিনা কাটরিনা কাইফের সঙ্গে দেখা করতে ছুটলেন বিকি কৌশল! এমনই গুঞ্জন শুরু হয়েছে বিভিন্ন মহলে। শুধু তাই নয়, লকডাউন ভেঙে ক্যাটরিনার সঙ্গে দেখা করতে যাওয়ায়, পুলিস পাকড়াও করে বিকিকে। শোনা যায় এমন গুঞ্জনও। যদিও এসব গুজব রটানো হচ্ছে। এসবের কোনও ভিত্তি নেই বলে দাবি করেন বিকি।

সরকারি নিয়ম ভেঙে ক্যাটরিনা সঙ্গে বিকি দেখা করতে ছুটে পুলিসের হাতে পাকড়াও হয়েছেন বলে খবর ছড়াতেই, পালটা ট্যুইট করেন উরি অভিনেতা। তিনি দাবি করেন, লকডাউন শুরু হওয়ার পর বাড়ি থেকে একবারের জন্যও বের হননি তিনি। এমনকী, ক্যাটরিনার সঙ্গে দেখা করতে গিয়ে তিনি ধরা পড়েছেন বলে যে গুঞ্জন ছড়িয়েছে, তা অহেতুক। ওইসব খবরের কোনও সত্যতা নেই বলে স্পষ্ট জানান বিকি।

আরও পড়ুন  : দিদির হয়ে কেন গলা ফাটাচ্ছেন? কঙ্গনার বিরুদ্ধে দায়ের অভিযোগ

গত বছর দীপাবিলর সময় থেকেই ক্যাটরিনা এবং বিকি কৌশলকে নিয়ে গুঞ্জন শুরু হয়। তাঁদের বিভিন্ন জায়গায় দেখা যায় একসঙ্গে। যদিও ক্যাটরিনার সঙ্গে সম্পর্ক আছে কি না জিজ্ঞাসা করলে বিকি জানান, সম্পর্কের বিষয়ে জানেন না। তবে এটা একটা অদ্ভূদ অনুভূতি। পাশাপাশি সুন্দর জিনিসকে সব সময় সামলে রাখতে হয় বলেও মন্তব্য করেন বিকি কৌশল।

 

এদিকে রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদের পর সলমন খানের কাছে ফিরে যান ক্যাটরিনা। টাইগার জিন্দা হ্যায়, ভরত, পরপর দুটি সিনেমা করেন সলমনের সঙ্গে। তবে সলমনের সঙ্গে বন্ধুত্ব ছাড়া অন্যরকম কোনও সম্পর্ক নেই বলে বার বার সংবাদমাধ্যমের সামনে দাবি করেন ক্যাটরিনা কাইফ। এরপরই বিকির সঙ্গে তাঁর নাম জড়িয়ে শুরু হয় গুঞ্জন।

.