'Commando' স্টাইলেই আংটি বদল Vidyut-Nandita-র, সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা ভক্তকুলের

গত পয়লা সেপ্টেম্বর আংটি বদল করেছেন তাঁরা। 

Updated By: Sep 13, 2021, 07:45 PM IST
'Commando' স্টাইলেই আংটি বদল Vidyut-Nandita-র, সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা ভক্তকুলের

নিজস্ব প্রতিবেদন: চিত্রনাট্য হোক বা বাস্তবজীবন, সবেতেই ট্যুইস্ট দিতে ভালোবাসেন বিদ্যুৎ জামওয়াল(Vidyut Jammwal)। দীর্ঘদিনই ফ্যাশন ডিজাইনার নন্দিতা মাহতানির(Nandita Mahtani) সঙ্গে সম্পর্কে রয়েছেন অভিনেতা। তবে নন্দিতার সঙ্গে তাঁর সম্পর্কের কথা কখনই স্বীকার করেননি অভিনেতা। অবশেষে সোমবার সোশ্যাল মিডিয়ায় নন্দিতার সঙ্গে তাঁর সম্পর্কের কথা স্বীকার করলেন বিদ্যুৎ। একসঙ্গে রক ক্লাইম্বিং করছেন নন্দিতা ও বিদ্যুৎ, সেই ছবি পোস্ট করে অভিনেতা লিখেছেন, কম্যান্ডোর মতোই করলাম। পাশে একটি আংটির ইমোজি। সঙ্গে একটি তারিখও লিখেছেন তিনি। সেি তারিখ দেখেই বোঝা যাচ্ছে গত পয়লা সেপ্টেম্বর আংটি বদল করেছেন তাঁরা।  

আরও পড়ুন: 'টাকার জন্য সব করতে পারে Anil Kapoor-Sonam Kapoor', ট্রোলের জবাব দিলেন অভিনেতা

কিছুদিন আগেই আগ্রায় ঘুরতে গিয়েছিলেন অভিনেতা বিদ্যুৎ জামওয়াল (Vidyut Jammwal)। সঙ্গে ছিলেন তাঁর বান্ধবী নন্দিতা মাহতানি (Nandita Mahtani)। দুজনে একসঙ্গে পৌঁছে গিয়েছিলেন তাজমহলে। প্রেমের সেই স্মৃতিসৌধের সামনে দাঁড়িয়ে বান্ধবীর সঙ্গে দুটি ছবি তুলেছিলেন অভিনেতা। ছবিতে দেখা যায় যে তাঁর বান্ধবীর হাতে একটি হিরের আংটি। সেখান থেকেই নেটিজেনরা অনুমান করেন যে তাজমহলেই কি বাগদান পর্ব সারলেন অভিনেতা? নেটিজেনদের সেই অনুমানই সত্য প্রমাণিত হল। বিদ্যুৎ তাঁর ফ্যানেদের আগে না জানালেও তাঁর কাছের বন্ধু নেহা ধুপিয়া (Neha Dhupia) নিজের সোশাল হ্যান্ডেলে বিদ্যুৎ আর নন্দিতার ছবি শেয়ার করে তাঁদের শুভেচ্ছা জানিয়ে লিখেছিলেন, ''এই সময়ের সেরা খবর। দুজনকেই শুভেচ্ছা।'' 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.