'না এরা ডাকে, না গর্জায়, এরা শুধু কামড়ায়', প্রকাশ্যে Kuttey-র মোশন পোস্টার

এই ছবিতে অভিনয় করবেন নাসিরুদ্দীন শাহ, টাবু, কঙ্কনা সেন শর্মা, অর্জুন কাপুর, রাধিকা মদন সহ আরো অনেকে।

Updated By: Aug 23, 2021, 12:54 PM IST
'না এরা ডাকে, না গর্জায়, এরা শুধু কামড়ায়', প্রকাশ্যে Kuttey-র মোশন পোস্টার

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়ায় নিজের নতুন ছবির ঘোষণা করলেন বিশাল ভরদ্বাজ (Vishal Bharadwaj)। তাঁর আগামী ছবির নাম 'কুত্তে'(Kuttey)। তবে এবার তিনি পরিচালকের আসনে নেই, তিনি এই ছবির অন্যতম প্রযোজক। ছবিটি পরিচালনা করবেন বিশাল ভরদ্বাজ ও রেখা ভরদ্বাজের ছেলে আসমান ভরদ্বাজ (Asmaan Bharadwaj)। ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে দেখা যাবে অর্জুন কাপুরকে(Arjun Kapoor)। তাঁর পাশাপাশি এই ছবিতে অভিনয় করবেন নাসিরুদ্দীন শাহ (Naseeruddin Shah), টাবু (Tabu), কঙ্কনা সেন শর্মা (Konkona Sen Sharma), রাধিকা মদন (Radhika Madan) সহ আরো অনেকে। 

বাবা ছেলে মিলেই এই ছবির চিত্রনাট্য লিখেছেন। এটি মূলত একটি থ্রিলার। সোমবার প্রকাশ্যে আসে ছবির মোশন পোস্টার। পোস্টারে দেখা যায় সাতজন মানুষ কিন্তু সকলের মুখ মানুষের নয় বরং কুকুরের।  ছবির পোস্টার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে বিশাল লেখেন,'না এরা ডাকে, না গর্জায়, এরা শুধু কামড়ে দেয়।' এই ছবিকে ঘিরে উচ্ছ্বসিত বিশাল ভরদ্বাজ। এই প্রথম ছেলের সঙ্গে একসঙ্গে চিত্রনাট্য লিখে বেশ আনন্দিত তিনি। পাশাপাশি এই ছবির সংগীত পরিচালনাও করবেন তিনি। গান লিখবেন গুলজার (Gulzar)। 

আরও পড়ুন: ফটোশ্যুটে স্পষ্ট বেবিবাম্প, মা হতে চলেছেন Sonam Kapoor!

এই ছবির হাত ধরেই পরিচালক হিসাবে ডেবিউ করতে চলেছেন আসমান। নিউ ইয়র্কের স্কুল অফ ভিস্যুয়াল আর্টে পড়াশুনা করেছেন তিনি। এরপর 'কমিনে', 'সাত খুন মাফ'এর মতো ছবিতে বাবা বিশাল ভরদ্বাজকে অ্যাসিস্ট করেছেন আসমান। অর্জুন কাপুরের জন্যও এই ছবি একেবারে অন্যধারার ছবি। পুরোদস্তুর বানিজ্যিক ছবির নায়ক এবার নিজের লাক ট্রাই করতে চাইছেন অন্যধারার ছবিতে। শেষ তাঁকে দেখা গিয়েছিল 'সন্দীপ অউর পিঙ্কি ফারার' ছবিতে। যদিও সেটি মুক্তি পেয়েছিল ওটিটি প্ল্যাটফর্মে। তবে 'কুত্তে' মুক্তি পাবে প্রেক্ষাগৃহে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.