ফটোশ্যুটে স্পষ্ট বেবিবাম্প, মা হতে চলেছেন Sonam Kapoor!

রবিবার সোশ্যাল সাইটে নতুন ফটোশ্যুটের ছবি আপলোড করেন সোনম আর সেই ছবি ঘিরে আবারও শুরু জল্পনা। 

Updated By: Aug 23, 2021, 11:58 AM IST
ফটোশ্যুটে স্পষ্ট বেবিবাম্প, মা হতে চলেছেন Sonam Kapoor!

নিজস্ব প্রতিবেদন: মা হতে চলেছেন সোনম কাপুর (Sonam Kapoor)! বিটাউনের অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে সোনমের প্রেগন্যান্সি গুঞ্জন। কিছুদিন আগে অবশ্য সেই গুঞ্জনে জল ঢেলে দিয়েছিলেন অভিনেত্রী নিজেই। কিন্তু রবিবার সোশ্যাল সাইটে নতুন ফটোশ্যুটের ছবি আপলোড করেন সোনম আর সেই ছবি ঘিরে আবারও শুরু জল্পনা। 

আরও পড়ুন: Bigg Boss OTT: Salman-কে নকল করছেন Karan! সোশ্যাল মিডিয়ায় ট্রোলড বিগ বসের সঞ্চালক

কিছুদিন আগেই লন্ডন থেকে দেশে ফেরেন অভিনেত্রী সোনম কাপুর। এর আগেও বহুবার একাই ফিরেছেন সোনম কিন্তু এবার তাঁকে নিতে এয়ারপোর্টে পৌঁছন তাঁর বাবা অনিল কাপুর (Anil Kapoor)। বাবাকে দেখে কেঁদেও ফেলেছিলেন অভিনেত্রী। সেখান থেকেই শুরু জল্পনার। এয়ারপোর্টে সোনমকে দেখে অনেকেই অনুমান করেন তিনি গর্ভবতী। কিন্তু এর পরপরই সোনম সোশ্যাল সাইটে জানান, তিনি পিরিয়ডসের প্রথম দিন কিভাবে কাটাচ্ছেন। তাঁর এই স্টেটমেন্টেই চুপ করে যান নেটিজেনরা। এরপর দিদি রিয়া কাপুরের বিয়ের বিভিন্ন অনুষ্ঠানে মূলত পুরো শরীর ঢাকা সাবেকি পোশাকেই দেখা যায় তাঁকে। কিন্তু সেখানেও সোনমের বেবি বাম্প দেখা যাচ্ছে বলে দাবি করেন নেটিজেনরা। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sonam K Ahuja (@sonamkapoor)

রবিবার ফটোশ্যুটের ছবি সামনে আসতেই স্পষ্ট বোঝা যায় সোনম মা হতে চলেছেন। গোল্ডেন ওয়েস্টার্ন গাউনে হট অ্যান্ড সেক্সি সোনমের ছবি মুহূর্তে ভাইরাল হয়ে যায়। এই ছবিতে কার্যত স্পষ্টই বোঝা যাচ্ছে তাঁর বেবি বাম্প। তবে প্রেগন্যান্সি নিয়ে একটি কথাও লেখেননি অভিনেত্রী। ক্যাপশনে মিক জ্যাগরের বিখ্যাত গানের চারটি লাইন লেখেন তিনি। গানের কথায় বোঝা যায়, কতটা আনন্দে রয়েছেন তিনি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)