কর্ণাটকে মুক্তি পেল বিশ্বরূপম

Last Updated: Tuesday, January 29, 2013 - 18:54

অবশেষে কর্ণাটকে মুক্তি পেল কমল হাসানের বিতর্কিত ছবি বিশ্বরূপম। রাজ্য পুলিসের তরফ থেকে জানানো হয়েছে বিশ্বরূপমের প্রদর্শনের জন্য সবরকম নিরাপত্তার ব্যবস্থা নেওয়া হবে।
মঙ্গলবার কর্ণাটকের ৪০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে বিশ্বরূপম। কর্ণাটকের ডিস্ট্রবিউটর এইচ ডি গঙ্গারাজুর বক্তব্য অনুযায়ী, ব্যাঙ্গালোরের ১৭টি প্রেক্ষাগৃহে ম্যাটিনি শোয়ে মুক্তি পেয়েছে বিশ্বরূপম। যার মধ্যে প্রায় প্রতিটি শো হাউজফুল চলছে।
গঙ্গারাজু এ দিন সাংবাদিকদের বলেন, "কর্ণাটকের ইসলাম ধর্মাবলম্বী নেতাদের একটি দল ব্যাঙ্গালোরের পুলিস কমিশনার মিরজির কাছে আবেদন জানিয়েছিলেন যাতে `মুসলমানরা সন্ত্রাসবাদী নয়` এই লাইনটা ছবিতে ঢোকানো হয়। ছবিতে ঢোকানো সম্ভব নয়, তাই আমি ক্রেডিটে লাইনটা ঢুকিয়ে দিয়েছি। পুলিস কমিশনার মিরজি গত ২৭ জানুয়ারি ছবিটা দেখেন(ওই দিনই বিশ্বরূপম কর্ণাটকে মুক্তি পাওয়ার কথা ছিল) এবং ছবিতে আপত্তিজনক কিছ নেই বলে মন্তব্য করেন"।
সারা বিশ্বে ২৫ জানুয়ারি মুক্তি পেয়েছে বিশ্বরূপম। মিলাদ-উন-নবির জন্মদিবস ও প্রজাতন্ত্র দিবসে অশান্তির আশঙ্কা করে কর্ণাটকে বিশ্বরূপমের মুক্তি স্থগিত রাখা হয়েছিল। তামিল নাড়ুতে বিশ্বরূপমের মুক্তির ওপর দু`সপ্তাহের নিষেধাজ্ঞা জারি হয়েছে।



First Published: Tuesday, January 29, 2013 - 18:54


comments powered by Disqus