ওয়ারিনা হুসেনকেই পছন্দ সলমনের

‘মুঝে লড়কি মিল গ্যায়ি’ বলে টুইটারে স্টেটাস দিয়েছেন সলমন খান। সলমনের ওই টুইট দেখার পর থেকেই সোশ্যাল সাইট জুড়ে জোর জল্পনা শুরু হয়। কিন্তু, সলমন কি বিয়ের জন্য কোনও মেয়ে খুঁজে পেয়েছেন? নাকি তাঁর ভগ্নিপত আয়ুষ শর্মার আগামী সিনেমার জন্য কোনও নায়িকা খুঁজে পেয়েছেন? বলিউড জুড়ে শুরু হয়েছে এমনই জল্পনা। কিন্তু, বি টাউনের খবর, আয়ুষের পরবর্তী সিনেমা ‘লাভরাত্রি’র জন্যই নাকি নায়িকা খুঁজে পেয়েছেন সলমন।

Updated By: Feb 6, 2018, 04:41 PM IST
ওয়ারিনা হুসেনকেই পছন্দ সলমনের

নিজস্ব প্রতিবেদন : ‘মুঝে লড়কি মিল গ্যায়ি’ বলে টুইটারে স্টেটাস দিয়েছেন সলমন খান। সলমনের ওই টুইট দেখার পর থেকেই সোশ্যাল সাইট জুড়ে জোর জল্পনা শুরু হয়। কিন্তু, সলমন কি বিয়ের জন্য কোনও মেয়ে খুঁজে পেয়েছেন? নাকি তাঁর ভগ্নিপত আয়ুষ শর্মার আগামী সিনেমার জন্য কোনও নায়িকা খুঁজে পেয়েছেন? বলিউড জুড়ে শুরু হয়েছে এমনই জল্পনা। কিন্তু, বি টাউনের খবর, আয়ুষের পরবর্তী সিনেমা ‘লাভরাত্রি’র জন্যই নাকি নায়িকা খুঁজে পেয়েছেন সলমন।

আরও পড়ুন : মেয়ে খুঁজে পেয়েছেন, এবার বিয়ে করছেন সলমন খান!

রিপোর্টে প্রকাশ, ওয়ারিনা হুসেন নামে এক মডেল কন্যাকেই নাকি পছন্দ হয়েছে সলমনের। আয়ুষের পাশাপাশি ‘লাভরাত্রি’ দিয়ে এবার ওয়ারিনারও বলিউডে ডেবিউ হবে বলে শোনা যাচ্ছে। আয়ুষের সঙ্গে স্ক্রিন শেয়ার করার জন্য কোনও নতুন মুখকেই চাইছিলেন সলমন। আর সেই অনুযায়ী এবার ওয়ারিনাকেই খুঁজে পেয়েছেন বলে শোনা যাচ্ছে।

শোনা যাচ্ছে, মধ্যপ্রাচ্যে জন্ম ওয়ারিনা হুসেনের। পাশাপাশি ক্যাডবেরি সিল্ক-এর বিজ্ঞাপনেও দেখা গিয়েছে ওয়ারিনাকে। সলমনের ‘লড়কি মিল গ্যায়ি’ টুইট নিয়ে জোর জল্পনা শুরু হলে, এ বিষয়ে পালটা টুইট করে বিষয়টি খোলসা করে দেন ‘টাইগার জিন্দা হ্যায়’ অভিনেতা।

 

.