'গোত্র'-এ অদিতি মুন্সির শ্রীকৃষ্ণ কীর্তন ছুঁয়ে গেল দর্শকদের মন, দেখুন

দর্শকদের প্রশংসা কুড়িয়েছেন অদিতি মুন্সি

Updated By: Aug 26, 2019, 01:10 PM IST
'গোত্র'-এ অদিতি মুন্সির শ্রীকৃষ্ণ কীর্তন ছুঁয়ে গেল দর্শকদের মন, দেখুন

নিজস্ব প্রতিবেদন: সবে সবে মুক্তি পেয়েছে শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় পরিচালিত  নতুন ছবি 'গোত্র'। অনুসূয়া মজুমজার, নাইজেল, মানালিসহ এই সিনেমায় দেখা গিয়েছে খরাজ মুখোপাধ্যায়, অম্বরিশ ভট্টাচার্য, বাদশা মৈত্র, সন্তু মুখোপাধ্যায়, বিশ্বনাথ বসুদের। শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায় পরিচালিত এই সিনেমায় যেমন নাইজেল-মানালি জুটি দর্শকদের মন ছুঁয়ে গিয়েছে, তেমনি অনবদ্য অভিনয় করে ভালবাসা পেয়েছেন অনুসূয়া মজুমদারও। সবকিছু মিলিয়ে মুক্তির পরপরই দর্শকদের মন ছুঁয়ে ফেলেছে এই সিনেমা।

আরও পড়ুন : ফিল্ম রিভিউ: মনুষ্য ধর্ম ও মানবতার গোত্রে দর্শকদের বাঁধতে সফল 'গোত্র'
শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায়ের এই সিনেমা যেমন দর্শকদের মন কেড়েছে, তেমনি ছবিতে গান গেয়ে প্রশংসা কুড়িয়েছেন অদিতি মুন্সিও। ছবিতে জন্মাষ্টমী পালনের দৃশ্যে অদিতি মুন্সির গাওয়া কীর্তনটি ইতিমধ্যেই জনপ্রিয় হয়ে উঠতে শুরু করেছে।
শুনুন অদিতি মুন্সির গাওয়া সেই গান...

হিন্দু-মুসলিম একসঙ্গে কেন জন্মাষ্টমী পালন করতে পারে না? পাশাপাশি মুসলিম হয়ে তারেখ (পর্দার চরিত্র) কীভাবে জন্মাষ্টমীর ভোগ পরিবেশন করতে পারেন? এই প্রশ্ন যখন অহরহ উঠতে শুরু করে গোটা সমাজে, সেই প্রশ্নের উত্তর মুক্তিদেবীর মুখ থেকে দিয়ে যেন 'সমাজ সংস্কারকদের' যোগ্য জবাব দিয়েছে 'গোত্র'। অর্থাত কোনও সম্পর্কের মাঝেই যে জাতপাতকে আনা যায় না, কিংবা গোত্রকেও আনা যায় না, তা ভালো করেই বুঝিয়ে দেয় শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের এই ছবি।

.