কাছের মানুষরাই 'খারাপ' কথা বলছেন, কী বললেন রোশন

শ্রাবন্তী চট্টোপাধ্য়ায়ের তৃতীয় স্বামীকে নিয়ে জোর গুঞ্জন শুরু হয়েছে 

Updated By: Feb 8, 2021, 04:31 PM IST
কাছের মানুষরাই 'খারাপ' কথা বলছেন, কী বললেন রোশন
শ্রাবন্তীর সঙ্গে রোশন সিং

নিজস্ব প্রতিবেদন: কখনও কারও সঙ্গে ভাল সম্পর্ক ছিল। অতীতের সেই সম্পর্ক এখন আর নেই। সেই কারণেই কি এক সময়ের প্রিয়জন তাঁর সম্পর্কে আলটপকা মন্তব্য করছেন? খারাপ কথা বলছেন বিভিন্নভাবে? সামাজিক মাধ্যমে এমন ইঙ্গিত দিয়ে কার কথা বলতে চাইলেন রোশন সিং? শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের তৃতীয় স্বামী রোশন সিংয়ের নতুন স্টেটাস নিয়ে সামাজিক মাধ্যমে নতুন করে শোরগোল শুরু হয়েছে।

রবিবার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি স্টেটাস শেয়ার করেন রোশন সিং (Roshan Singh)। যেখানে তিনি বলেন, তাঁকে নিয়ে কারও কাছে যদি খারাপ কথা শোনেন, তাহলে বুঝবেন, সেই ব্যক্তির সঙ্গে এক সময় তাঁর ভাল সম্পর্ক ছিল। কার সঙ্গে তাঁর এক সময় খুব ভাল সম্পর্ক ছিল বলে ইঙ্গিত দেন রোশন সিং, এমন প্রশ্ন করছেন নেট জনতার একাংশ। 

আরও পড়ুন : 'ঐক্যবদ্ধ ভারত' গড়ার ডাক Sachin, Lata-র, টুইটের তদন্ত করবে মহারাষ্ট্র সরকার

শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) তৃতীয় স্বামী রোশনের সঙ্গে অভিনেত্রীর সম্পর্কের অবনতি হয়েছে। বেশ কিছুদিন ধরে এমন গুঞ্জন শুরু হয় বিভিন্ন মহলে। সেই গুঞ্জনে ঘৃতাহুতি দিয়ে রোশন একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে জানান, শ্রাবন্তীর সঙ্গে এক ছাদের নীচে তিনি আর থাকছেন না। যদিও কী কারণে অভিনেত্রীর সঙ্গে তিনি এক ছাদের নীচে থাকছেন না, সে বিষয়ে মুখে কুলুপ এঁটে রয়েছেন রোশন সিং। এমনকী, শ্রাবন্তীও এ বিষয়ে কোনও মন্তব্য করেননি। শুধু তাই নয়, তাঁর ব্যাক্তিগত বিষয় নিয়ে যাঁরা সমালোচনা করেন, কটাক্ষ করেন, তাঁদের নিয়ে তিনি কোনও মন্তব্য করবেন না। ট্রোলার বা সমালোচকদের নিয়ে কথা বলার মতো সময় তাঁর জীবনে নেই বলেও স্পষ্ট করে দেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। 

আরও পড়ুন : বিগ বি-র নাতনি নভ্যার সঙ্গে মিজানের সম্পর্ক নিয়ে মুখ খুললেন জাভেদ জাফরি

তবে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ছেলে অভিমন্যুর সোশ্য়াল স্টেটাস দেখে ফের এক দফা নতুন গুঞ্জন শুরু হয়। যেখানে অভিমন্যু অভিযোগ করেন, এমন কিছু কিছু ব্যায়ামবীর রয়েছেন, কীভাবে কথা বলতে হয়, তাঁরা জানেন না। ব্যায়াম করতে গিয়ে তাঁদের শরীরের পেশি প্রসারিত হয় কিন্তু মস্তিষ্কের প্রসারণ হয় না বলে আক্রমণ করেন অভিমন্যু। রোশনকে নিয়েই যে অভিমন্যু ওই স্টেটাস শেয়ার করেন, সেই বিষয়টি কার্যত স্পষ্ট করে দেন অভিনেত্রী-পুত্র। 

.