প্রচার চলাকালীন Yash-এর গলা টেনে ধরলেন, চুমু খেলেন এক মহিলা, ভাইরাল ভিডিয়ো

মহিলার কাণ্ডকারখানায় অপ্রস্তুত যশও হাসি চাপতে পারলেন না। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 24, 2021, 02:06 PM IST
প্রচার চলাকালীন Yash-এর গলা টেনে ধরলেন, চুমু খেলেন এক মহিলা, ভাইরাল ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন : পরনে সাদা ফুল স্লিভ শার্ট, কালো প্যান্ট, গলায় দলীয় প্রতীক আঁকা উত্তরীয়।  ব্যাকগ্রাউন্ড তখন বিজেপির কর্মী সমর্থকদের 'জয় শ্রীরাম ধ্বনি'। ফিল্মি কায়দায় বাইক চালিয়ে প্রচারে বেরিয়েছিলেন পর্দার নায়ক, বিজেপি প্রার্থী যশ (Yash Dasgupta)।কে আর জানতো, তাঁর অপেক্ষাতেই রাস্তায় দাঁড়িয়েছিলেন এক মহিলা। যশের বাইক পৌঁছতেই তা আটকে আবেগে চিৎকার জুড়ে দিলেন তিনি। 'I Love You' বলতে বলতে ছুটে এলেন প্রিয় তারকার দিকে। যশকে জড়িয়ে ধরতেও ছাড়লেন না তিনি। প্রিয় তারকার গলা টেনে ধরে সেলফি তুললেন। চিৎকার জুড়ে দিলেন। হাত টেনে ধরে চুমুও খেতেও ছাড়লেন না। তাঁর কাণ্ডকারখানায় অপ্রস্তুত যশও হাসি চাপতে পারলেন না। আগামী ভোটের জন্য প্রার্থী যশকে শুভেচ্ছা জানাতেও ভুললেন ওই মহিলা। 

হুগলির 'চণ্ডীতলা' কেন্দ্রে যশ দাশগুপ্তের (Yash Dasgupta) প্রচার র‌্যালির এমনই একটি ভিডিয়ো উঠে এসেছে নেট দুনিয়ায়। যশের অনুরাগীর কাণ্ডকারখানা দেখে হাসি চাপতে পারলেন না নেটিজেনরা।

আরও পড়ুন-নেটিজেনের সঙ্গে Devlina-র ঝগড়া, তর্ক পৌঁছল তুই-তোকারিতে

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Yash FC © (@yashh_fc)

আরও পড়ুন-''স্বপ্নাদেশ পেয়ে জগন্নাথ দর্শনে এসেছি'', পুরীর মন্দিরে পুজো দিয়ে বললেন Govinda

প্রসঙ্গত, 'বোঝে না সে বোঝে না' ধারাবাহিকে অরণ্য সিংহ রায়ের ভূমিকায় জনপ্রিয়তার শিখরে পৌঁছোন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। পরবর্তীকালে বড় পর্দাতেও 'গ্যাংস্টার', 'ওয়ান', 'টোটাল দাদাগিরি', 'ফিদা' সহ বহু ছবিতে অভিনয় করেছেন যশ। সম্প্রতি যশের BJP-তে যোগদান ছিল তাঁর অনুরাগীদের কাছে বড় চমক। হুগলির চণ্ডীতলা বিধানসভা কেন্দ্র থেকে ভোটে লড়ছেন তিনি। তৃণমূল কংগ্রেসে স্বাতী খন্দকার ও সিপিআইএমের মহম্মদ সেলিম।

.