''স্বপ্নাদেশ পেয়ে জগন্নাথ দর্শনে এসেছি'', পুরীর মন্দিরে পুজো দিয়ে বললেন Govinda

Mar 23, 2021, 20:59 PM IST
1/5

''শ্রীমন্দির দর্শনের স্বপ্নাদেশ পেয়েছেন।'' আর সেকারণে মুম্বই থেকে তড়িঘড়ি ওডিশার 'পুরী'তে জগন্নাথ দর্শনে ছুটে এসেছেন তিনি। জগন্নাথ দর্শনের পর সংবাদ মাধ্যমকে একথাই জানিয়েছেন অভিনেতা গোবিন্দা। 

2/5

গোবিন্দা একথাও জানান, ''এযাবৎ কালে যতরকম দুঃখ কষ্টের মধ্যে দিয়ে আমি কাটিয়েছি, জগন্নাথ দর্শনের পর তা সব দূর হয়ে গিয়েছে। এ এক ঐশ্বরিক বন্ধন।''  

3/5

রবিবার পুরী জগন্নাথ মন্দিরে গোবিন্দার সঙ্গে উপস্থিত ছিলেন তাঁর স্ত্রী সুনীতা আহুজা। গোবিন্দা বলেন, রাজনীতিতে যোগ দেওয়া তাঁর জীবনে অন্যতম ভুল। তাঁর কথায়, রাজনৈতিক জীবন তাঁকে যতটা কষ্ট দিয়েছে, সারা জীবনে অন্যকিছু থেকে এত কষ্ট তিনি পাননি। তবে জগন্নাথ দর্শনের পর সেই সব কষ্টই দূর হয়ে গিয়েছে বলেও সংবাদ মাধ্যমকে জানান জনপ্রিয় অভিনেতা। 

4/5

পুরী জগন্নাথ মন্দিরের প্রধান পাণ্ডা ভবানী শঙ্কর মহাপাত্র বলেন, তিনি আচমকা মুম্বই থেকে গোবিন্দার ফোন পেয়ে চমকে যান। অভিনেতা তাঁকে জানান, তিনি ''জগন্নাথ দর্শনের স্বপ্নাদেশ পেয়েছেন''। 

5/5

প্রসঙ্গত, সম্প্রতি পুরীতে জগন্নাথ দর্শনে গিয়েছিলেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। তারও বেশ কয়েকমাস আগে সঞ্জয় দত্ত, অমিতাভ বচ্চনও পুরীতে পুজো দিতে গিয়েছিলেন।