বারাকপুরের ঘটনায় পায়ে চোট, হামলা করেছে BJP, অভিযোগ Raj-র

 রাজের অভিযোগ, শান্তিপূর্ণভাবে মিছিল করেই তিনি মনোনয়ন জমা দিতে যাচ্ছিলে। বিজেপির তরফেই আক্রমণ করা হয়। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 31, 2021, 05:34 PM IST
বারাকপুরের ঘটনায় পায়ে চোট, হামলা করেছে BJP, অভিযোগ Raj-র

নিজস্ব প্রতিবেদন : মনোনয়ন জমা ঘিরে বারাকপুরে BJP-TMC-র তীব্র সংঘর্ষের ঘটনায় পায়ে চোট পেয়েছেন রাজ চক্রবর্তী। আর একথা Zee ২৪ ঘণ্টাকে নিজেই জানিয়েছেন তৃণমূল কংগ্রেসের তারকা প্রার্থী রাজ। তাঁর অভিযোগ, শান্তিপূর্ণভাবে মিছিল করেই তিনি মনোনয়ন জমা দিতে যাচ্ছিলেন। বিজেপির তরফেই আক্রমণ করা হয়। 

বুধবার, ছৌ নাচ, কীর্তন এবং খেলা হবে গানে জমেছিল শোভাযাত্রা। রাজ জানিয়েছেন,  তিনি স্ত্রীর হাত ধরে পায়ে হেঁটে মনোনয়ন জমা দিতে যাচ্ছিলেন। তাঁদের দেখতেও এদিন রাস্তায় মানুষের ভিড় ছিল। মিছিলেও অংশ নেন প্রায় কয়েক হাজার তৃণমূল কর্মী সমর্থক। জেলার প্রশাসনিক ভবনে পৌঁছনোর আগেই মিছিল আটকে যায়। ঠিক তখনই স্ত্রীকে গাড়িতে তুলে বাড়ির উদ্দেশ্যে পাঠিয়ে দেন রাজ। আর তার পরেই ঘটে বিপত্তি। রাজের অভিযোগ, বিজেপির তরফেই হামলা করা হয়। জানা যাচ্ছে, বারাকপুরে সংঘর্ষের ঘটনায় আহত তৃণমূল কর্মীদের দেখতে এদিন ডি এল বসু মহকুমা হাসপাতালে গিয়েছিলেন রাজ । 

আরও পড়ুন-শুভশ্রীকে নিয়ে মনোনয়ন রাজের, TMC-BJP সংঘর্ষ, চলল গুলি

জানা যাচ্ছে, বারাকপুরের প্রশাসনিক ভবনের সামনে এদিন TMC-BJP কর্মী সমর্থকদের কেউ জয় শ্রীরাম ধ্বনি, কেউ আবার জয় বাংলা ধ্বনিতে আওয়াজ তুলতে শুরু করেন। ঘটনা ঘিরে দুই পক্ষের মধ্যে তীব্র উত্তেজনা তৈরি হয়। পুলিস লাঠিচার্জ করে। ১ রাউন্ড গুলিও চলে বলে খবর। ১টি ওয়ান শট গান উদ্বার করেছে পুলিস। গ্রেফতার হয়েছেন ১ জন। ঘটনায় একে অপরের দিকে অভিযোগের আঙুল তুলেছে BJP-TMC। রিপোর্ট তলব করেছে নির্বাচন কমিশন। 

.