৫২-র মিলিন্দের সঙ্গে গাঁটছড়া বাঁধছেন 'হাঁটুর বয়সী' অঙ্কিতা!

এবার কি তাহলে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন মিলিন্দ সোমান! বি টাউনে কান পাতলে এবার এমন গুঞ্জনই শোনা যাচ্ছে। তবে ওই দু'জনের বিয়ে নিয়ে গুঞ্জন শোনা গেলেও, এ বিষয়ে তাঁরা এখনও প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি।

Updated By: Dec 18, 2017, 09:23 PM IST
৫২-র মিলিন্দের সঙ্গে গাঁটছড়া বাঁধছেন 'হাঁটুর বয়সী' অঙ্কিতা!

নিজস্ব প্রতিবেদন : এবার কি তাহলে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন মিলিন্দ সোমান! বি টাউনে কান পাতলে এবার এমন গুঞ্জনই শোনা যাচ্ছে। তবে মিলিন্দ ও অঙ্কিতার বিয়ে নিয়ে গুঞ্জন শোনা গেলেও, এ বিষয়ে তাঁরা এখনও প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি।

আরও পড়ুন : ফটোশুটে উত্তাপ ছড়াচ্ছেন করিশ্মা 

একটি সংবাদপত্রের খবর অনুযায়ী, সম্প্রতি অঙ্কিতা ভাইপোর জন্মদিন উপলক্ষে গুয়াহাটিতে হাজির হন মিলিন্দ। আর সেখানেই অঙ্কিতার বাড়ির লোকের দেখা করেন মিলিন্দ। শুধু তাই নয়, মিলিন্দ গুয়াহাটিতে  গিয়ে নাকি তাঁদের বিয়ের কথাও সবাইকে জানিয়েছেন। ২০১৮ সালেই অঙ্কিতার সঙ্গে গাঁটছড়া বাঁধতে চান বলেও নাকি জানানো হয়েছে। 

সূত্র বলছে, প্রথমে ৫২-র মিলিন্দের সঙ্গে বছর ছাব্বিশের অঙ্কিতা বিয়ে নিয়ে কোনওয়ার পরিবারে বেশ কিছুটা মতান্তর ছিল। কিন্তু, মিলিন্দ সোমানের সঙ্গে দেখা হওয়ার পর বয়সের ফারাক নিয়ে আর কোনও আপত্তি অঙ্কিতার পরিবারের নেই  জানা যাচ্ছে।

মাইলিন জাম্পানই-এর পর মডেল মধু সাপরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন মিলিন্দ। কিন্তু,  মধু সাপরের সঙ্গেও শেষ পর্যন্ত সম্পর্ক ভেঙে যায় ভারতের 'আয়রন ম্যান'-এর। এরপরই 'হাঁটু'র বয়সী অঙ্কিতা সঙ্গে সম্পর্কে  জড়ান মিলিন্দ। যা নিয়ে বেশ জল্পনাও শুরু হয়।

.