বিয়ের ফুল ফুটল টলিপাড়ায়

Last Updated: Monday, November 19, 2012 - 22:01

শীত পড়তেই টলিপাড়ায় লেগে গেল বিয়ের ধুম। নভেম্বর থেকে মার্চ। শীত-বসন্তের টানা পাঁচ মাস বিয়ের মরসুমে এবার ছাদনাতলায় যেতে চলছে টলিপাড়ার পাঁচখানা হট অ্যান্ড হ্যাপেনিং জুটি। কোয়েল মল্লিক-নিসপাল রানে, গৌরব চ্যাটার্জি-অনিন্দিতা বোস, মানালি-সপ্তক, রাজা নারায়ণ দেব-জিনিয়া ও ঋষি কৌশিক।
মানালি-সপ্তক: একজন ছিল রিয়্যালিটি শো-এর প্রতিযোগী। অন্যজন বিচারক। ওয়াদা রাহা পেয়ার সে পেয়ার কা....সপ্তকের কণ্ঠে এই গান শুনেই মন দিয়ে ফেলেছিলেন সেলিব্রিটি জাজ মানালি। সেখান থেকেই শুরু প্রেম। সেইসময় শুধু মৌরিকে (মানালি) দেখার জন্যই প্রতিদিন `বউ কথা কও` দেখতেন সপ্তক। ৩ বছর চুটিয়ে প্রেম করার পর এবছর ২৯ নভেম্বর সাত পাকে বাঁধা পড়ছেন দুজনে।

রাজা-জিনিয়া: মানালির মতোই বিয়ে নিয়ে উচ্ছ্বসিত কম্পোজার রাজা নারয়ণ দেব। ২৩ নভেম্বর বিয়ে করছেন মুম্বই প্রবাসী বান্ধবী জিনিয়াকে। গান ভালবেসেই যে দুজনের ভালবাসা তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। `ভূতের ভবিষ্যতে`র সাফল্যের পর রাজা এখন সপ্তম স্বর্গে। অন্যদিকে `সাওয়ারিয়া`, `ডন টু`-র মতো ছবিতে গান গেয়েছন জিনিয়া। এ আর রহমানের সঙ্গেও পারফর্ম করেছেন। বাংলা ছবি দশমী দিয়ে টলিউডেও ঘটে গেছে আত্মপ্রকাশ। " আমি শোভাবাজারের দেব পরিবারের ছেলে। শোভাবাজার রাজবাড়িতেই বিয়ে হবে আমাদের। একেবারে বাঙালি মতে টোপর পরে বিয়ে করব আমি।" খুশির ছোঁয়া ধরা পড়ছিল রাজার গলায়।
ঋষি কৌশিক: রাজা যতটাই বিয়ে নিয়ে খোলামেলা, ঠিক ততটাই নিশ্চুপ রইলেন ঋষি কৌশিক। মানালির মতোই ২৯ নভেম্বর বিয়ে করছেন ঋষি। তবে এই নিয়ে বিশেষ মুখ খুলতে চাননি তিনি। "এটা একদমই ব্যক্তিগত ব্যাপার। হ্যাঁ, আমি সত্যিই বিয়ে করছি। আমার স্ত্রী ইঞ্জিনিয়ার এবং ইন্ডাস্ট্রির কেউ নয়"। কাঠখোট্টা ডাক্তার উজানের(এখানে আকাশ নীল) মতোই কড়া হাতে সাংবাদিকদের সামলেছেন ঋষি।

গৌরব-অনিন্দিতা: আগামী বছরের গোড়াতেই চার হাত এক হবে গৌরব-অনিন্দিতার। তবে উত্তম কুমারের নাতির বিয়ে বলে কথা‌! তাই এবছর থেকেই শুরু হয়ে যাচ্ছে উত্সব পর্ব। ১৭ জানুয়ারি ঘটা করে বিয়ে। তার আগে নভেম্বরের শেষেই মিটে যাবে আশীর্বাদ পর্ব। `গানের ওপারে` সিরিয়ালে ঝিনুকের চরিত্রে অভিনয় করতেন অনিন্দিতা। সেইসময় থেকেই প্রেম শুরু দুজনের। আপাতত `ঘরে ফেরার গান` সিরিয়ালে একসঙ্গে কাজ করছেন গৌরব-অনিন্দিতা।
কোয়েল-নিসপাল:
সবথেকে ইন্টেরেস্টিং বোধহয় হতে চলেছে এই বিয়েটাই। ইন্ডাস্ট্রিতে এক নম্বরে থাকা সত্ত্বেও টানা পাঁচ বছর প্রযোজক নিসপাল সিং রানের সঙ্গে নিজের সম্পর্ক গোপন রেখেছিলেন কোয়েল। তবে বরাবরই বলতেন, "বিয়ে যখন করব ধুমধাম করে সবাইকে জানিয়ে করব"। করলেনও তাই। বিয়ে ঠিক হতেই জোর গলায় জানিয়ে দিয়েছেন, "হ্যাঁ। আমরা পয়লা ফেব্রুয়ারি বিয়ে করছি। বাঙালি এবং পাঞ্জাবি দুটো মতেই বিয়ে হবে আমাদের। আমার মা, বাবা খুব খুশি। এতোদিনে একটা ছেলে পাবেন ওঁরা"।



First Published: Monday, November 19, 2012 - 22:03


comments powered by Disqus